1. mtishopon@gmail.com : sangbaddinraat.com :
  2. minhajul@sangbaddinraat.com : Minhajul Bari : Minhajul Bari
  3. news@sangbaddinraat.com : Sangbad Dinraat : SD News
শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ০৯:০৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
**** বহুল প্রচারিত স্বনামধন্য অনলাইন নিউজপোর্টাল সংবাদ দিনরাত বিক্রি করা হবে। আগ্রহীকে যোগাযোগ (০১৬১০৯১১৮৪৫) করার জন্য অনুরোধ রইলো ***  

৭ মাস পর আজ খুলছে সিনেমা হল

অনলাইন ডেস্ক, সংবাদ দিনরাত
  • শুক্রবার, ১৬ অক্টোবর, ২০২০
  • ২১ বার পড়া হয়েছে

করোনার কারণে দীর্ঘ সাত মাস বন্ধ ছিল দেশের প্রেক্ষাগৃহ। যা ঢালিউডের ইতিহাসে প্রথম। এতো দীর্ঘ সময় সিনেমা হলের রঙিন পর্দা আলো ছড়ায়নি এমন নজির নেই। অবশেষে আজ ১৬ অক্টোবর শুক্রবার থেকে খুলছে সিনেমা হল। ফলে দর্শকরা আজ থেকে প্রেক্ষাগৃহে গিয়ে দেখতে পারবে সিনেমা।

তথ্য মন্ত্রণালয়ের পরিচালক-তথ্য ও জনসংযোগ কর্মকর্তা মীর আকরাম উদ্দীন আহম্মদ বলেন, ‘কোভিড-১৯ পরিস্থিতিতে যথাযথ স্বাস্থ্যবিধি ও সামাজিক দূরত্ব নিশ্চিত করে সিনেমা হলের আসন সংখ্যা কমপক্ষে অর্ধেক খালি রাখার শর্তে এ অনুমতি দেওয়া হয়েছে।’

প্রযোজক পরিবেশক সমিতির হিসাব মতে, মুক্তির অপেক্ষায় আছে ২৪টি সিনেমা। কিন্তু, ১৬ অক্টোবর হল খুললেও করোনা মহামারির কারণে নতুন সিনেমা মুক্তি দিতে চাইছেন না পরিচালক, প্রযোজকরা। সিনেমা হল খোলার ১-২ মাস পর এসব সিনেমা মুক্তি দিতে ইচ্ছুক প্রযোজক,পরিচালকরা।

মুক্তির অপেক্ষায় থাকা সিনেমার মধ্যে আছে, ‘মেকআপ’, ‘জ্বিন’, ‘ওস্তাদ’, ‘বিশ্ব সুন্দরী’, ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ টু’, ‘বিদ্রোহী’, ‘উনপঞ্চাশ বাতাস’, ‘মিশন এক্সট্রিম’, ‘মিশন এক্সট্রিম টু’, ‘শান’, ‘পরান’, ‘বিক্ষোভ’, ‘ক্যাসিনো’, ‘আনন্দ অশ্রু’ ইত্যাদি।

তাই, হল খুললেও নতুন সিনেমারে জন্য অপেক্ষা করতে হবে আরও কয়েক মাস।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায় মাল্টিকেয়ার