1. mtishopon@gmail.com : sangbaddinraat.com :
  2. minhajul@sangbaddinraat.com : Minhajul Bari : Minhajul Bari
  3. news@sangbaddinraat.com : Sangbad Dinraat : SD News
শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ০৯:৫০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
**** বহুল প্রচারিত স্বনামধন্য অনলাইন নিউজপোর্টাল সংবাদ দিনরাত বিক্রি করা হবে। আগ্রহীকে যোগাযোগ (০১৬১০৯১১৮৪৫) করার জন্য অনুরোধ রইলো ***  

জুবাইলে রয়েল কমিশনের প্রধান নির্বাহীর সঙ্গে বাংলাদেশের রাষ্ট্রদূতের বৈঠক

অনলাইন ডেস্ক, সংবাদ দিনরাত
  • বৃহস্পতিবার, ১৫ অক্টোবর, ২০২০
  • ৮ বার পড়া হয়েছে

সৌদি আরবের রয়েল কমিশন জুবাইলের প্রধান নির্বাহী কর্মকর্তা মোস্তফা আল মাহদীর সঙ্গে বৈঠক করেছেন বাংলাদেশের রাষ্ট্রদূত ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী বিপিএম (বার)।

বৃৃৃৃহস্পতিবার (১৫ অক্টোবর) জুবাইল রয়েল কমিশনে এ বৈঠক অনুুষ্ঠিত হয়। এসময় রয়েল কমিশনের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ ও রিয়াদস্থ বাংলাদেশ দূতাবাসের উপ-মিশন প্রধান এস এম আনিসুল হক, ইকোনমিক মিনিস্টার ড আবুল হাসান, ইকোনমিক কাউন্সেলর মুর্তুজা জুলকার নাঈন নোমান ও প্রথম সচিব মোহাম্মদ ফখরুল ইসলাম উপস্থিত ছিলেন।

বৈঠক শেষে জাবেদ পাটোয়ারী রয়েল কমিশনের প্রদর্শন কক্ষ ঘুরে দেখেন। রয়েল কমিশনের কর্মকর্তাবৃন্দ এর ইতিহাস ও উন্নয়নের বিভিন্ন বিষয় তুলে ধরেন। সৌদি আরবের তেল উৎপাদন ও বিপণনের জন্য দীর্ঘদিন থেকে জুবাইল রয়েল কমিশন গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করছে। এছাড়া জুবাইলে আন্তর্জাতিক বিভিন্ন কোম্পানির ব্যাবসা ও বিনিয়োগ রয়েছে।

এরপর রাষ্ট্রদূত জাবেদ পাটোয়ারী রয়েল কমিশনের আওতাধীন জুবাইল টেকনিক্যাল ইন্সটিটিউট পরিদর্শন করেন। রাষ্ট্রদূত আশা প্রকাশ করেন, এ ইন্সটিটিউটের আধুনিকায়ন ও অভিজ্ঞতা বিনিময় বাংলাদেশের প্রতিষ্ঠান সমূহের উন্নয়নেও ভুমিকা রাখবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায় মাল্টিকেয়ার