1. mtishopon@gmail.com : sangbaddinraat.com :
  2. minhajul@sangbaddinraat.com : Minhajul Bari : Minhajul Bari
  3. news@sangbaddinraat.com : Sangbad Dinraat : SD News
শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ১০:০২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
**** বহুল প্রচারিত স্বনামধন্য অনলাইন নিউজপোর্টাল সংবাদ দিনরাত বিক্রি করা হবে। আগ্রহীকে যোগাযোগ (০১৬১০৯১১৮৪৫) করার জন্য অনুরোধ রইলো ***  

শিবগঞ্জ পৌরসভায় পানি সরবরাহ ও স্যানিটেশন ব্যবস্থা নিমার্ণ কাজের উদ্বোধন

শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধি
  • রবিবার, ৪ অক্টোবর, ২০২০
  • ২১ বার পড়া হয়েছে

‘শেখ হাসিনার মূলমন্ত্র উন্নয়নের গণতন্ত্র’ এই স্লোগানকে সামনে রেখে বাংলাদেশের ৩০টি পৌরসভায় পানি সরবরাহ ও স্যানিটেশন প্রকল্পের আওতায় শিবগঞ্জ পৌরসভা নিরাপদ ও সুপেয় পানি সরবরাহ ও স্যানিটেশন ব্যবস্থা নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে। রবিবার পৌরসভা চত্বরে প্রায় ৯ কোটি টাকা ব্যয়ে এ প্রকল্পের নির্মান কাজের উদ্বোধন করেন স্থানীয় সংসদ বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব শরিফুল ইসলাম জিন্নাহ।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান ফিরোজ আহম্মেদ রিজু, ইউএনও আলমগীর কবীর, পৌর মেয়র তৌহিদুর রহমান মানিক, ভাইস চেয়ারম্যান রিজ্জাকুল ইসলাম রাজু, নির্বাহী প্রকৌশলী জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর বগুড়া আবুল কালাম আজাদ, থানা অফিসার ইনচার্জ এস.এম বদিউজ্জামান, উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী জাহানারা খাতুন, ইউপি চেয়ারম্যান শাহজাহান চৌধুরী, শফিকুল ইসলাম শফি, মহিদুল ইসলাম, আওয়ামী লীগ নেতা আলহাজ্ব আমিনুল হক দুদু, এমদাদুল হক, কৃষক লীগ নেতা লুৎফর রহমান, উপজেলা জাতীয় পার্টির সভাপতি মোস্তাফিজার রহমান বাদশা, সাধারণ সম্পাদক এরফান আলী, পৌর কাউন্সিলর হারুনুর রশিদ, সাইফুল ইসলাম, মাজেদা বেগম, প্রকল্প প্রকৌশলী লোকমান হোসেন, কাজটির সার্বক্ষণিক তদারকি করবেন আব্দুল করিম প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায় মাল্টিকেয়ার