1. mtishopon@gmail.com : sangbaddinraat.com :
  2. minhajul@sangbaddinraat.com : Minhajul Bari : Minhajul Bari
  3. news@sangbaddinraat.com : Sangbad Dinraat : SD News
শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ০৪:১০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
*** বহুল প্রচারিত স্বনামধন্য অনলাইন নিউজপোর্টাল সংবাদ দিনরাত বিক্রি করা হবে (০১৬১০৯১১৮৪৫) ***  

৩রা অক্টোবর বসছে আওয়ামীলীগের কার্যনির্বাহী সংসদের সভা

নিউজ ডেস্ক, সংবাদ দিনরাত
  • শুক্রবার, ২ অক্টোবর, ২০২০
  • ৪৭ বার পড়া হয়েছে

প্রায় ৬ মাস পর কাল বসছে আওয়ামী লীগের কার্যনির্বাহী সংসদের সভা। করোনা মহামারীর মধ্যে অনুষ্ঠিত বৈঠকে দলটির শুন্য পদগুলোপূরণ সভায় সম্মেলন শেষ হওয়া জেলাগুলোর পূর্ণাঙ্গ কমিটি গঠনসহ নানান বিষয় গুরুত্ব পাবে বলে জানান সংগঠনের নেতারা। সীমিত পরিসরে আবারও দলীয় কার্যক্রম শুরুর ব্যাপারে আসতে পারে প্রয়োজনীয় নির্দেশনা।

সবশেষ গেলো ৯ই মার্চ গণভবনে বসে আওয়ামী লীগের কার্যনির্বাহী সংসদের সভা। এরপর করোনা মহামারী শুরু হলে দীর্ঘমেয়াদী ছুটিতে ত্রাণ নিয়ে দূর্গত মানুষের পাশে দাঁড়ায় আওয়ামী লীগ নেতাকর্মীরা, তবে স্থবির হয়ে পড়ে সাংগঠনিক কার্যক্রম।

আগষ্ট মাস থেকে স্বল্প পরিসরে দলীয় কার্যক্রম শুরু হলে গত ২৫ সেপ্টেম্বর এক অনুষ্ঠানে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক নির্বাহী সংসদের বৈঠকের কথা জানান।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, আমাদের কেন্দ্রিয় নির্বাহী সংসদের সভা আহ্বান করা হয়েছে আগামি ৩রা অক্টোবর। আমাদের কেন্দ্রিয় নেতৃবৃন্দ স্বাস্থ্য সুরক্ষা মেনে সভায় অংশগ্রহণ করবে।

দলের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ জানান, এবারের বৈঠকের আলোচ্যসুচিতে থাকছে বিভিন্ন দিবসভিত্তিক কর্মসুচি নির্ধারণ, বিভিন্ন জেলার কমিটি পূর্ণাঙ্গ করা, উপকমিটিগুলো চুড়ান্তসহ বিভিন্ন বিষয়।

তিনি বলেন, আমাদের এখন পর্যন্ত ৩১টি জেলায় সম্মেলন করা হয়েছে। সেগুলো যাচাই বাছাই করে কমিটি দেয়া হবে। এছাড়া সহযোগী সংগঠনগুলোর কমিটিও দেয়ার আলোচনা হবে। আমরা ওয়ার্ড,ইউনিয়ন থেকে শুরু করে তৃণমূলে সাংগঠনিক কার্যক্রম শুরু করার চেষ্টা করছি। আমাদের প্রত্যেক সম্পাদকের নেতৃত্বে যে সাব কমিটি আছে সেগুলো যাচাই বাছাই করে কমিটিগুলো অনুমোদন দেয়া হবে।

কার্যনির্বাহী সংসদের সকল সদস্যের করোনা পরীক্ষার ফলাফল দেখেই বৈঠকে প্রবেশ করতে দেয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায় মাল্টিকেয়ার