1. mtishopon@gmail.com : sangbaddinraat.com :
  2. minhajul@sangbaddinraat.com : Minhajul Bari : Minhajul Bari
  3. news@sangbaddinraat.com : Sangbad Dinraat : SD News
শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ০৮:৫৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
**** বহুল প্রচারিত স্বনামধন্য অনলাইন নিউজপোর্টাল সংবাদ দিনরাত বিক্রি করা হবে। আগ্রহীকে যোগাযোগ (০১৬১০৯১১৮৪৫) করার জন্য অনুরোধ রইলো ***  

বেনাপোল চেকপোষ্ট দিয়ে স্ব-দেশে ফিরলেন ভারতীয় হাই কমিশনার রিভা গাঙ্গুলী দাশ

সোহাগ হোসেন,বেনাপোল প্রতিনিধি
  • শুক্রবার, ২ অক্টোবর, ২০২০
  • ৬৮ বার পড়া হয়েছে

সোহাগ হোসেন,বেনাপোল প্রতিনিধিঃ যশোরের বেনাপোল চেকপোষ্ট দিয়ে বাংলাদেশে নিযুক্ত ভারতের বিদায়ী হাই কমিশনার রিভা গাঙ্গুলী দাশ নিজ স্ব-দেশে ফিরে গেছেন। জানা গেছে তিনি ঢাকা থেকে বিমানে যশোর আসেন। এরপর সড়ক পথে তিনি বেনাপোল হয়ে ভারতে প্রবেশ করেন। আজ শুক্রবার(০২ অক্টোবর) দুপুর ৩টার দিকে সীমান্ত বর্ডার অতিক্রম করেন। এই বিষয়টি বেনাপোল ইমিগ্রেশন পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা আহসান হাবিব নিশ্চিত করেছেন।

উল্লেখ্য, গত ২০১৯ সালের ০১লা মার্চ তিনি বাংলাদেশে ভারতের হাইকমিশনার হিসেবে দায়িত্বভার গ্রহন করেন। তার আগের হাই কমিশনার হর্ষবর্ধন শ্রিংলার পর তিনি এই দায়িত্ব গ্রহন করেন। এবং তার এই স্বল্প কালিন দায়িত্বের মধ্যেই বাংলাদেশ ভারত সহ সারা বিশ্ব করোনা মহামারির কবলে পতিত হয়। এই সংকট কালে তিনি দক্ষতার সাথে বাংলাদেশ ভারতের বন্ধুত্ব পুর্ন সম্পর্ক আরো সু- উচ্চ পর্যায় নিতে সক্ষম হন। গত পরশু বুধবার তিনি বাংলাদেশের সংশ্লিষ্ট দফতরের কর্মকর্তাদের সাথে বিদায়ী আলোচনা শেষ করেন।

জানা গেছে তার স্থলে নতুন হাই কমিশনার আসছেন বিক্রম দোরাইস্বামী।

এদিকে রিভা দাশ গাঙ্গুলী ফিরে যাওয়ার সময় চেকপোষ্ট ইমিগ্রেশনে তাকে ফুলের শুভেচ্ছা জানান বেনাপোল কাস্টমস হাউজের উপ- কমিশানার শামিমুর রহমান সহ আরো অনেকে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায় মাল্টিকেয়ার