1. mtishopon@gmail.com : sangbaddinraat.com :
  2. minhajul@sangbaddinraat.com : Minhajul Bari : Minhajul Bari
  3. news@sangbaddinraat.com : Sangbad Dinraat : SD News
শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ০৮:৫৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
**** বহুল প্রচারিত স্বনামধন্য অনলাইন নিউজপোর্টাল সংবাদ দিনরাত বিক্রি করা হবে। আগ্রহীকে যোগাযোগ (০১৬১০৯১১৮৪৫) করার জন্য অনুরোধ রইলো ***  

পাবনার বেড়ায় আইপিএল এর জোয়ারে ভাসছে স্কুল-কলেজের শিক্ষার্থীরা; বিক্রি করে দিচ্ছেন শখের জিনিসপত্র

রাউজ আলী,পাবনা প্রতিনিধি
  • সোমবার, ২৮ সেপ্টেম্বর, ২০২০
  • ৫৪ বার পড়া হয়েছে

বাংলাদেশের স্কুল-কলেজের শিক্ষার্থীরা এখন জুয়া খেলার একমাত্র মাধ্যম হিসাবে বেছে নিয়েছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ আইপিএল কে। বিভিন্ন শহর ছাড়িয়ে এখন গ্রাম মহল্লায় ছড়িয়ে পরেছে এই আইপিএল জুয়া বানিজ্য। পাবনার বেড়ায় স্কুল-কলেজের তরুণী শিক্ষার্থী সহ নানান পেশার মানুষ এই জুয়ার সাথে জড়িয়ে গেছে। স্কুল-কলেজের বন্ধু-বান্ধব আত্মীয়-স্বজন সকল পেশার মানুষের সাথে এ জুয়া খেলা যায়।

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত হওয়ার পূর্বেই পছন্দের দলটির পক্ষে বাজির টাকা উভয় পক্ষ নিশ্চিত করে। টেলিভিশনও ইন্টারনেটে লাইভ ক্রিকেট খেলা উপভোগ করেন জুয়ারুরা খেলার ম্যাচ শেষে। পক্ষ বিপক্ষ দলের জয়-পরাজয়ের উপর এই জুয়া নির্ভর করে। এই জুয়ার টাকা জোগাতে স্কুল-কলেজের শিক্ষার্থীরা বিক্রি করে দিচ্ছেন শখের মোবাইল, ক্যামেরা, ল্যাপটপ, শিক্ষা প্রতিষ্ঠানের বেতন বিদ্যুৎ বিল, গ্যাস বিলের টাকাসহ বহু মূল্যের বিভিন্ন আসবাবপত্র পরিবারের সদস্যগণের চোখ ফাঁকি দিয়ে বিক্রি করে অথবা বিভিন্ন মাধ্যমে ও যায়গায় ছিনতাই করেও জুয়ার ঋণ পরিশোধ করছেন।

বেড়ার বনগ্রাম দক্ষিণ এলাকায় আইপিএল এর জুয়া এখন রমরমা। বনগ্রাম এলাকার একজন জুয়ারুর সাথে কথা বললে তিনি বলেন, সারাদেশে এখন তো এই আইপিএল খেলা হয় তখন তো কোন সমস্যা নাই, তাহলে আমাদের এখানে সমস্যা কি?

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায় মাল্টিকেয়ার