1. mtishopon@gmail.com : sangbaddinraat.com :
  2. minhajul@sangbaddinraat.com : Minhajul Bari : Minhajul Bari
  3. news@sangbaddinraat.com : Sangbad Dinraat : SD News
শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ০৮:৫৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
**** বহুল প্রচারিত স্বনামধন্য অনলাইন নিউজপোর্টাল সংবাদ দিনরাত বিক্রি করা হবে। আগ্রহীকে যোগাযোগ (০১৬১০৯১১৮৪৫) করার জন্য অনুরোধ রইলো ***  

বেনাপোলে ধর্ষন ও মানবপাচারের অভিযোগে ০৩ জনকে আটক করেছে সিআইডি পুলিশ

সোহাগ হোসেন, বেনাপোল প্রতিনিধি
  • বুধবার, ২৩ সেপ্টেম্বর, ২০২০
  • ৪১ বার পড়া হয়েছে

যশোরের বেনাপোলে মানব পাচারের অভিযোগে তিন ব্যক্তিকে আটক করেছে সিআইডি পুলিশ। আটকৃতদের বিভিন্ন স্থান থেকে গত রোববার (২০ সেপ্টেম্বর) বেনাপোলের রায়পুর গ্রাম থেকে রফিকুল ইসলাম(৩৩), একই দিন বেনাপোল পোর্ট থানার ধান্যখোলা গ্রাম থেকে শাহিন আলী(২৭) ঝিকরগাছা বারাকপুর গ্রাম থেকে বুধবার সকালে বিপ্লব ঘোষ(৩৩)কে ঢাকা সিআইডি পুলিশ আটক করে।

বুধবার(২৩ সেপ্টেম্বর) ঢাকার সিআইডি পুলিশ আটকের পর তাদের বিষয়ে খোজ খবর নেয়ার জন্যেই বেনাপোল পোর্ট থানায় নিয়ে আসে। আটকৃতরা হলো বেনাপোল পোর্ট থানার রায়পুর গ্রামের আলমগীর হোসেনের ছেলে রফিকুল, ধান্যখোলা গ্রামের শাহিন আলী ও ঝিকরগাছা থানার সুনিল ঘোষের ছেলে বিপ্লব ঘোষ।

সুত্র মতে উল্লেখিত আটকৃতরা ঢাকা থেকে অবৈধ পথে ভারতে যাওয়ার উদ্দেশ্য আসা দুই নারীকে বেনাপোলের পুটখালী এলাকার একটি মাঠের মধ্যে রাতে ধর্ষন করে। ধর্ষিতারা ভারতে যেতে না পেরে ঢাকায় ফিরে সিআইডি পুলিশের কাছে ধর্ষন ও পাচার এর অভিযোগ করে। সেই মোতাবেক তিন আসামিকে আটক করা হয়।

বেনাপোল পোর্ট থানার ডিউটি অফিসার বলেন,সিআইডি পুলিশের হাতে আটকৃতদের সম্পর্কে আমরা সুনিশ্চিত কিছু জানি না । তবে সম্ভবত এটা পাচার অভিযোগ হতে পারে। পোর্ট থানার ওসি মামুন খান বলেন এই সম্পর্কে আমিও নিশ্চিত নই। বিস্তারিত জানেন ঢাকার সিআইডি।

জানা গেছে, বেনাপোল পোর্ট থানায় এনে খোজ খবর নেয়ার পর আজ বিকালের দিকে মাইক্রোবাসে করে আটকৃতদের যশোরের দিকে নিয়ে যাওয়া হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায় মাল্টিকেয়ার