1. mtishopon@gmail.com : sangbaddinraat.com :
  2. minhajul@sangbaddinraat.com : Minhajul Bari : Minhajul Bari
  3. news@sangbaddinraat.com : Sangbad Dinraat : SD News
শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ০৯:০৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
**** বহুল প্রচারিত স্বনামধন্য অনলাইন নিউজপোর্টাল সংবাদ দিনরাত বিক্রি করা হবে। আগ্রহীকে যোগাযোগ (০১৬১০৯১১৮৪৫) করার জন্য অনুরোধ রইলো ***  

শ্রীলংকা সফরের জন্য করোনা পরীক্ষা করলেন ১৮ ক্রিকেটার

স্পোর্টস ডেস্ক, সংবাদ দিনরাত
  • শুক্রবার, ১৮ সেপ্টেম্বর, ২০২০
  • ৪৬ বার পড়া হয়েছে

শ্রীলংকা সফরের জন্য সরকারী আদেশ প্রাপ্ত ২৭ জন ক্রিকেটারের কোভিড-১৯ পরীক্ষা করবে বিসিবি। আজ থেকে শুরু হয়েছে পরীক্ষা। প্রথম দিন ১৮জন ক্রিকেটারের করোনা পরীক্ষা করা হয়েছে।

দ্বিতীয় ধাপের করোনা পরীক্ষা প্রসঙ্গে বিসিবির প্রধান চিকিৎসক দেবাশিষ চৌধুরী বলেন, ‘আজ প্রথম দিন বাংলাদেশ জাতীয় দলের ১৮ জন খেলোয়াড় এবং ৩৫ জন হোটেল কর্মচারীর করোনা পরীক্ষা হয়েছে। বাড়ি গিয়ে ক্রিকেটারদের করোনা নমুনা সংগ্রহ করা হয়েছে।’

সফরের আগের সূচি অনুসারে জাতীয় দলের ২০ সেপ্টেম্বর হোটেল উঠার কথা। তাই হোটেলের কর্মচারীদেরও করোনা পরীক্ষা করা হয়েছে। ২১ সেপ্টেম্বর থেকে আনুষ্ঠানিকভাবে অনুশীলন শুরু করবে টাইগাররা।

শ্রীলংকা সিরিজকে সামনে রেখে পরিকল্পনার অংশ হিসেবে করোনা পরীক্ষার জন্য ক্রিকেটারদের ব্যক্তিগত অনুশীলন সাময়িকভাবে স্থগিত করা হয়েছে। বৃহস্পতিবার থেকে শনিবার পর্যন্ত হোম অব ক্রিকেট মিরপুরে অনুশীলনে দেখা যাবে না ক্রিকেটারদের।

ইতোমধ্যে শ্রীলংকার সফরের জন্য নিজেদের অবস্থান পরিস্কার করেছে বিসিবি। লংকান সফরে সাতদিনের কোয়ারেন্টাইন করতে চায় তারা। আর কোয়ারেন্টাইন চলাকালীন অনুশীলনও করতে আগ্রহী জাতীয় দলের ক্রিকেটাররা। এমন শর্তে শ্রীলংকা রাজি না হলে, লংকান সফর করবেন না বলে জানিয়ে দিয়েছে বিসিবি। শ্রীলংকা সফরে তিন ম্যাচের টেস্ট সিরিজ খেলবে বাংলাদেশ। যা আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশীপের অর্ন্তভুক্ত।

আর শ্রীলংকার শর্ত হলো, সফরে আসলে বাংলাদেশের খেলোয়াড়-অফিসিয়ালদের হোটেলে ১৪ দিনের কোয়ারেন্টাইনে থাকতে হবে এবং এসময় হোটেলের রুম থেকে বের হতে পারবেন না তারা।

২৭ সেপ্টেম্বর শ্রীলংকার সফরের জন্য দেশ ছাড়ার আগে ২৪ সেপ্টেম্বর আবারো করোনা পরীক্ষা করা হবে খেলোয়াড়দের। আগামী ২৪ অক্টোবর থেকে প্রথম টেস্ট শুরুর সূচি ছিল।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায় মাল্টিকেয়ার