1. mtishopon@gmail.com : sangbaddinraat.com :
  2. minhajul@sangbaddinraat.com : Minhajul Bari : Minhajul Bari
  3. news@sangbaddinraat.com : Sangbad Dinraat : SD News
শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ০৯:৪২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
**** বহুল প্রচারিত স্বনামধন্য অনলাইন নিউজপোর্টাল সংবাদ দিনরাত বিক্রি করা হবে। আগ্রহীকে যোগাযোগ (০১৬১০৯১১৮৪৫) করার জন্য অনুরোধ রইলো ***  

গাইবান্ধায় ৫ বছরের শিশু ধর্ষণ মামলায় ৯ বছরের শিশু গ্রেফতার

অনলাইন ডেস্ক, সংবাদ দিনরাত
  • শুক্রবার, ১৮ সেপ্টেম্বর, ২০২০
  • ৫৪ বার পড়া হয়েছে

গাইবান্ধার সাঘাটা সাঘাটায় প্রতিপক্ষকে ফাসাতে ৫ বছরের শিশু ধর্ষনের নাটক সেজে ৯ বছরের শিশু খোরশেদ আলমকে গ্রেফতার করে জেল হাজাতে পাঠানোর অভিযোগ উঠেছে । বৃহস্পতিবার (১৭ সেপ্টেম্বর) বিকালে ধর্ষন মামলায় ৯ বছরের শিশু খোরশেদ আলম গ্রেফতার করে আদালতে প্রেরন করেন সাঘাটা থানা পুলিশ ।

গ্রেফতারকৃত শিশু খোরশেদ আলমের পিতা খাদেমুল ইসলাম অভিযোগ করেন , আমার শিশু ছেলে বাড়ির উঠানে খেলছিল । আমাকে পারিবারিক ভাবে হেনস্তা করতে আমার ছেলে খোরশেদকে ধর্ষন মামলায় গ্রেফতার করেছে পুলিশ । আমার শিশু ছেলে একটি শিশু মেয়েকে জোর করে ধর্ষন করার উপযুক্ত বয়সে এখনো পৌছাইনি । আমি এই ঘটনার সুষ্ট তদন্তপূর্ক ব্যবস্থা গ্রহনে প্রশাসনের সু-দৃষ্টি কামনা করছি ।

মামলার বিবরনে জানা যায়, শিশু খোরশেদ আলম গত ১২ সেপ্টেম্বর শনিবার পাশের বাড়ীর ৫ বছরের এক শিশুকে জোড় করে ফাকা ঘরে নিয়ে ধর্ষন করে । এঘটনায় সাক্ষী করা হয়েছে শুভ ও নিয়াত নামের ৭ বছর বয়সী দুই শিশুকে। এ ঘটনায় ১৭ সেপ্টেম্বর শিশুটির বাবা বাদী হয়ে সাঘাটা থানায় একটি ধর্ষন মামলা দায়ের করেন, মামলা নং ১৩।

সাঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) বেলাল হোসেন জানান, ধর্ষন মামলায় পেক্ষিতে আজ দুপুরে শিশু খোরশেদ আলমকে গ্রেফতার করে ধর্ষন মামলায় আদালতে প্রেরন করা হয়েছে । পরে গাইবান্ধা জেলা দায়রা জজ আদালত শিশুটিকে জেল হাজতে প্রেরন করেন ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায় মাল্টিকেয়ার