1. mtishopon@gmail.com : sangbaddinraat.com :
  2. minhajul@sangbaddinraat.com : Minhajul Bari : Minhajul Bari
  3. news@sangbaddinraat.com : Sangbad Dinraat : SD News
রবিবার, ২০ সেপ্টেম্বর ২০২০, ০৬:৪৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
**** বহুল প্রচারিত অনলাইন নিউজ পোর্টাল সংবাদ দিনরাত সারাদেশে জেলা, থানা/উপজেলা এবং বিশ্ববিদ্যালয়ে ক্যাম্পাস প্রতিনিধি নিয়োগ চলছে ***  

বগুড়ায় পৌর নির্বাচনে নৌকা ও ধানের শীষের সম্ভাব্য মনোনয়ন প্রত্যাশীরা ভোটারদের দাড়ে দাড়ে

মাইনুল হাসান, স্টাফ রিপোর্টার
  • আপডেট টাইম মঙ্গলবার, ১৫ সেপ্টেম্বর, ২০২০
  • ৫ বার পড়া হয়েছে

বগুড়ায় ৯ পৌরসভা নির্বাচনে নৌকা ও ধানের শীষের সম্ভাব্য মনোনয়ন প্রত্যাশীরা ভোটারদের দাড়ে দাড়ে। চলতি বছেরর শেষের দিকে অনুষ্ঠিত হতে পারে বগুড়ার ৯ টি পৌরসভা নির্বাচন। আর এই নির্বাচনকে সামনে রেখে বড় দুই দল আওয়ামীলীগ ও বিএনপির সম্ভাব্য মনোনয়ন প্রত্যাশীরা তাদের প্রার্থীতা জানান দিতে নানা ভাবে গণসংযোগ ও প্রচারণা চালিয়ে যাচ্ছেন। ক্ষমতাসীন দলের প্রতিক নৌকা পেতে অনেক প্রার্থী এখন ভোটের মাঠে। আবার বিএনপির অনেক প্রার্থীরা তাকিয়ে আছেন কেন্দ্রীয় নেতৃবৃন্দদের দিকে।

বগুড়া পৌরসভায় মেয়র পদে আওয়ামীলীগের সম্ভাব্য প্রার্থী হিসেবে যাদের নাম শোনা যাচ্ছে তারা হলেন, সাবেক পৌর মেয়র অ্যাডঃ রেজাউল করিম মন্টু, বগুড়া চেম্বার অব কমার্স এর সভাপতি মাসুদুর রহমান মিলন, পিপি অ্যাডঃ আব্দুল মতিন, পৌরসভার প্যানেল মেয়র সামছুদ্দিন শেখ হেলাল, জেলা যুবলীগ সভাপতি শুভাশীষ পোদ্দার লিটন। আর বিএনপি থেকে বর্তমান মেয়র অ্যাডঃ মাহবুবর রহমান, কাউন্সিলর সিপার আল বকতিয়ার, বিএনপি নেতা রেজাউল করিম বাদশা, এম আর ইসলাম স্বাধীন।

সারিয়াকান্দিতে নৌকা প্রতিক পেতে মাঠে আছেন, বর্তমান পৌর মেয়র আলমগীর শাহী সুমন, উপজলা আঃলীগের সাবেক সাধারন সম্পাদক আব্দুর রশিদ ফারাজী, উপজেলা আঃলীগের যুগ্ন সম্পাদক মতিউর রহমান মতি, পৌর আঃলীগের সাধারন সম্পাদক মফিজুল ইসলাম পটল। বিএনপি থেকে ধানের শীষ প্রতিক পেতে ব্যাপক গণসংযোগ করে যাচ্ছেন, পৌরসভার সাবেক মেয়র মরহুম টিপু সুলতানের সহধর্মিণী সাবিনা ইয়াসমিন বেবী। এ ছাড়াও অ্যাডঃ শরিফুল ইসলাম হীরা’র নামও শোনা যাচ্ছে।

শিবগঞ্জে বর্তমান মেয়র তৌহিদুর রহমান মানিক, উপজেলা আঃলীগের সাংগঠনিক সম্পাদক ইন্জিঃ আব্দুল মান্নান। বিএনপি থেকে আছেন সাবেক মেয়র মতিয়ার রহমান মতিন,

নন্দীগ্রামে বর্তমান মেয়র কামরুল হাসান সিদ্দিকী জুয়েল, বিএনপি থেকে সুশান্ত কুমার শান্ত, আঃলীগ থেকে বর্তমান প্যানেল মেয়র আনিসুর রহমান, যুবলীগ নেতা মাহমুদ আশরাফ মামুন, সেচ্ছাসেবকলীগ নেতা কামরুল হাসান সবুজ, ফজলুল হক কাশেম মাঠে নেমেছেন।

শেরপুর আঃলীগ থেকে বর্তমান মেয়র আব্দুস ছাত্তার, আহসান হাবিব আম্বিয়া, সারওয়ার রহমান মিন্টু, বদরুল ইসলাম পোদ্দার ববি, তরিকুল ইসলাম তারেক, মোস্তাফিজার রহমান ভুট্রো। বিএনপি থেকে সাবেক মেয়র জানে আলম খোকা,স্বাধীন কুমার কুণ্ডু।

ধুনটে আঃলীগের বর্তমান মেয়র এজিএম বাদশা, উপজেলা আঃলীগের সভাপতি অধ্যক্ষ টিআইএম নুরুন্নবী তারিক, রেজাউল করিম রেজা, শরিফুল ইসলাম খাঁন, বিএনপি থেকে আলী মুদ্দিন হারুন।

সান্তাহার বিএনপি থেকে বর্তমান মেয়র তোফাজ্জল হোসেন ভুট্রু, সাবেক মেয়র ফিরোজ মোহাম্মদ, কামরুল হাসান,লায়ন ফরিদ আহমেদ,
আঃলীগ থেকে রাশেদুল ইসলাম রাজা, বর্তমান প্যানেল মেয়র জার্জিস আলম রতন, আশরাফুুল ইসলাম মিন্টু, জাহেদুল বারী।

গাবতলীতে বিএনপি থেকে বর্তমান মেয়র সাইফুল ইসলাম, আঃলীগ থেকে সাবেক ভারপ্রাপ্ত মেয়র মোমিনুল হক শিলু, আজিজার রহমান।

কাহালুতে হেলাল উদ্দিন কবিরাজ আঃলীগের প্রার্থী হবেন বলে শোনা যাচ্ছে, বিএনপি থেকে সাবেক মেয়র ফরিদুর রহমান ফরিদ, আব্দল মান্নান ওরফে ভাটা মান্নান ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায় মাল্টিকেয়ার