1. mtishopon@gmail.com : sangbaddinraat.com :
  2. minhajul@sangbaddinraat.com : Minhajul Bari : Minhajul Bari
  3. news@sangbaddinraat.com : Sangbad Dinraat : SD News
রবিবার, ২০ সেপ্টেম্বর ২০২০, ০৭:১৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
**** বহুল প্রচারিত অনলাইন নিউজ পোর্টাল সংবাদ দিনরাত সারাদেশে জেলা, থানা/উপজেলা এবং বিশ্ববিদ্যালয়ে ক্যাম্পাস প্রতিনিধি নিয়োগ চলছে ***  

আইপিএল থেকে সরে দাঁড়ালেন শ্রীলঙ্কান পেসার মালিঙ্গা

সংবাদ দিনরাত ডেস্ক
  • আপডেট টাইম বৃহস্পতিবার, ৩ সেপ্টেম্বর, ২০২০
  • ৩৪ বার পড়া হয়েছে

আইপিএল শুরুর আগে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিলেন মুম্বাই ইন্ডিয়ান্সের লাসিথ মালিঙ্গা। ব্যক্তিগত কারণ দেখিয়ে এবারের আইপিএল থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন শ্রীলঙ্কান এই পেসার।

বুধবার (২ সেপ্টেম্বর) মুম্বাই ইন্ডিয়ান্সের পক্ষ থেকে এক বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

ধারণা করা হচ্ছে অসুস্থ বাবা সেপারামাদু মিল্টনের পাশে থাকতেই নিজেকে সরিয়ে নিয়েছেন মালিঙ্গা। এই কারণে প্রথম থেকেই আবুধাবিতে মুম্বাই দলের সঙ্গে যোগ দেননি মালিঙ্গা। সেই সময় তিনি টিম ম্যানেজমেন্টকে জানান, অসুস্থ বাবার কয়েক সপ্তাহের মধ্যেই অস্ত্রোপচার হবে। বাবার পাশে থাকতে চান তিনি। তাই টুর্নামেন্টের প্রথম দিকে তিনি থাকতে পারবেন না। শেষ পর্যন্ত মালিঙ্গা দল থেকে নিজেকে সরিয়ে নিলেন।

মালিঙ্গার সিদ্ধান্তকে সম্মান জানিয়ে দলের কর্ণধার আকাশ আম্বানি বলেন, ‘লাসিথ আমাদের দলের অন্যতম স্তম্ভ। বলাই বাহুল্য যে দল ওঁকে মিস করবে। কিন্তু ওর পরিস্থিতিটা আমরা বুঝতে পারছি। এখন পরিবারের পাশে থাকা প্রয়োজন। আমাদের শুভকামনা ওর সঙ্গে রইল।’

জানা যায়, মালিঙ্গার বিকল্প হিসেবে অজি পেসার জেমস প্যাটিনসনকে বেছে নিয়েছে মুম্বাই।

আইপিএলের ১২২টি ম্যাচে ১৭০টি উইকেট নিয়েছেন লাথিস মালিঙ্গা। এর মধ্যে ৬ বার চারটি এবং একবার ৫ উইকেট শিকার করেছেন। আইপিএলে তার সেরা বোলিং ১৩ রানের বিনিময়ে ৫ উইকেট।

করোনায় ১৯ সেপ্টেম্বর সংযুক্ত আরব আমিরাতের আবুধাবিতে শুরু হচ্ছে আইপিএল। কিন্তু তার আগে সার্বিক পরিস্থিতি এখন বেশ জটিল। এখন পর্যন্ত চেন্নাই সুপার কিংসের ক্রিকেটাররা করোনামুক্ত হয়ে উঠতে পারেনি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায় মাল্টিকেয়ার