1. mtishopon@gmail.com : sangbaddinraat.com :
  2. minhajul@sangbaddinraat.com : Minhajul Bari : Minhajul Bari
  3. news@sangbaddinraat.com : Sangbad Dinraat : SD News
শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০, ০৮:৫৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
**** বহুল প্রচারিত অনলাইন নিউজ পোর্টাল সংবাদ দিনরাত সারাদেশে জেলা, থানা/উপজেলা এবং বিশ্ববিদ্যালয়ে ক্যাম্পাস প্রতিনিধি নিয়োগ চলছে ***  

নীলফামারীর জলঢাকায় করোনা ভাইরাস প্রতিরোধে উপকরণ বিতরন

ভবদিশ রায়, জলঢাকা প্রতিনিধি
  • আপডেট টাইম বৃহস্পতিবার, ২৭ আগস্ট, ২০২০
  • ৯৫ বার পড়া হয়েছে

নীলফামারীর জলঢাকা উপজেলায় করোনা ভাইরাস প্রতিরোধে উপকরণ বিতরন করা হয়েছে। আজ বৃহস্পতিবার (২৭ আগস্ট) বৃহস্পতিবার সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হলরুমে স্বাস্থ্যকর্মীদের হাতে এসব উপকরণ সামগ্রী তুলে দেন উপজেলা নির্বাহী অফিসার মাহবুব হাসান।

এসময় উপস্থিত ছিলেন  উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আবু হাসান মোঃ রেজওয়ানুল কবীর, উপজেলা কৃষি অফিসার শাহ মোঃ মাহফুজুল হক, ডাঃ আরিফ হাসনাত, জানো প্রকল্পের সহকারী প্রকল্প ব্যবস্থাপক পোরসিয়া রহমান, উপজেলা জাতিয়পাটির যুগ্ম আহবায়ক তাহমিদুর রহমান মিলন ও জানো প্রকল্পের সহকারি প্রকল্প ব্যবস্থাপক খুরশিদা রহমান প্রমুখ।

এসময় জানো প্রকল্পের খুরশিদা রহমান জানান, কেয়ার বাংলাদেশ, প্লান ইন্টারন্যাশনাল বাংলাদেশ ও ইএসডিও এর বাস্তবায়নে জানো প্রকল্পের সহযোগিতায় ইউরোপীয়ান ইউনিয়ন এবং অস্ট্রিয়ান ডেভেলপমেন্ট কো-অপারেশনের অর্থায়নে উপজেলার ৩৫টি কমিউনিটি ক্লিনিক, ১০ টি ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যান কেন্দ্র এবং ৩ টি সাব সেন্টারে ৪ টি করে স্প্রে মেশিন, ৪ কেজি করে ব্লিচিং পাউডার ও ১ টি করে ওয়েস্ট বাকেট প্রদান করা হয়।

এসময় ইউএনও মাহবুব হাসান  সকল স্বাস্থ্যকর্মীদের নিজ নিজ কর্ম এলাকায় করেনা ভাইরাস প্রতিরোধে মানুষকে সচেতন করার আহবান জানান। উপজেলা পুষ্টি সমন্বয় কমিটির আয়োজনে অনুষ্ঠানে সরকারি কর্মকর্তা, স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক, স্বাস্থ্যকর্মী ও সাংবাদিকগন উপস্থিত ছিলেন।   

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায় মাল্টিকেয়ার