1. mtishopon@gmail.com : sangbaddinraat.com :
  2. minhajul@sangbaddinraat.com : Minhajul Bari : Minhajul Bari
  3. news@sangbaddinraat.com : Sangbad Dinraat : SD News
রবিবার, ২০ সেপ্টেম্বর ২০২০, ০৮:১১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
**** বহুল প্রচারিত অনলাইন নিউজ পোর্টাল সংবাদ দিনরাত সারাদেশে জেলা, থানা/উপজেলা এবং বিশ্ববিদ্যালয়ে ক্যাম্পাস প্রতিনিধি নিয়োগ চলছে ***  

শার্শা সীমান্ত থেকে ৪৬০ কেজি ইলিশ মাছ আটক, পুলিশ রয়েছে নিরব ভুমিকায়

সোহাগ হোসেন, বেনাপোল প্রতিনিধি
  • আপডেট টাইম মঙ্গলবার, ২৫ আগস্ট, ২০২০
  • ৫৫ বার পড়া হয়েছে

যশোরের শার্শা সীমান্ত থেকে ভারতে পাচারের সময় মঙ্গলবার (২৫আগস্ট) বিকালে ৪৬০ কেজি ইলিশ মাছ আটক করেছে বিজিবি। বিজিবির উপস্থিতি টের পেয়ে পাচারকারীরা পালিয়ে যায়। বিজিবির অভিযান থাকলেও পুলিশের কোন অভিযান নেই বলে অভিযোগ করেছেন এলাকাবাসী।

২১-বিজিবি গোগা ক্যাম্প থেকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে ভারতে পাচারের সময় গোগা সীমান্ত থেকে ইলিশ মাছ আটক করা হয়। এ সময় পাচারকারীকে আটক করা সম্ভব হয়নি। আটকৃত মাছ গুলো গোগা গ্রামের একটি এতিম খানায় দেওয়া হয়েছে।

গোগা এলাকার অনেকে জানিয়েছেন, চোরাকারবারি দীর্ঘদিন যাবত ভারত থেকে ফেন্সিডিল, মদ, গাঁজা ও রুপা নিয়ে আসছে। আর বাংলাদেশ থেকে সোনা, ডলার ও ইলিশ মাছ পাচার করছে। বিজিবি মাঝে মধ্যে অভিযান চালিয়ে কিছু চালান আটক করলেও পুলিশ রয়েছে নিরব ভুমিকায়।

তারা আরো বলেন গোগা সীমান্ত এলাকাটা বাগআঁচড়া ফাঁড়ির অধিনে। এই ফাঁড়ির দায়িত্বে রয়েছেন উত্তম কুমার বিশ্বাস। তিনি যোগদান করার পর থেকে মাদক ব্যবসায়ীদের সাথে চুক্তি থাকার কারনে সীমান্ত দিয়ে দিনে রাতে আসছে মাদকদ্রব্য।

এ বিষয়ে রুদ্রপুর বাজারে এক ডাক্তার জানান,বিজিবির অভিযান টের পাওয়া যায় কিন্তু ফাঁড়ির পুলিশ আসে চাঁদা তুলতে।মাদক ব্যবসায়ীরা ভারত থেকে মাদকদ্রব্য এনে প্রথমে সীমান্তবর্তী গ্রাম গুলোতে জমা করে রাখে। পরে সুযোগ বুঝে দেশের বিভিন্ন জেলায় সাপ্লাই করে থাকে। বাগঁআচড়া ফাঁড়ির ইনচার্জ উত্তম কুমার বিশ্বাস আসার পর কোন মাদকদ্রব্য জমা করা লাগে না। কারন পুলিশের একটা ভয়ছিল সেটা বর্তমানে এই তিনি আসার পর নেই। কারন তার সাথে রয়েছে চুক্তি। এমন কি সে নিজেও মাদক ব্যবসায়ীদের মাদকদ্রব্য বিভিন্ন জেলায় পাঠাতে সহযোগীতা করে থাকে বলে একাধিক সূত্র জানিয়েছেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায় মাল্টিকেয়ার