1. mtishopon@gmail.com : sangbaddinraat.com :
  2. minhajul@sangbaddinraat.com : Minhajul Bari : Minhajul Bari
  3. news@sangbaddinraat.com : Sangbad Dinraat : SD News
রবিবার, ২০ সেপ্টেম্বর ২০২০, ০৮:১০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
**** বহুল প্রচারিত অনলাইন নিউজ পোর্টাল সংবাদ দিনরাত সারাদেশে জেলা, থানা/উপজেলা এবং বিশ্ববিদ্যালয়ে ক্যাম্পাস প্রতিনিধি নিয়োগ চলছে ***  

গাইবান্ধা পলাশবাড়ীতে বঙ্গবন্ধুর ৪৫তম শাহাদৎ বার্ষিকী পালিত

গাইবান্ধা প্রতিনিধি
  • আপডেট টাইম শনিবার, ১৫ আগস্ট, ২০২০
  • ৫৮ বার পড়া হয়েছে

গাইবান্ধার পলাশবাড়ীতে স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন উপলক্ষে উপজেলা প্রশাসন বিভিন্ন কর্মসূচির আয়োজন করেন। কর্মসূচির মাঝে ছিল সূর্যদ্বয়ের সাথে সাথে সকল সরকারি, আধা-সরকারি, স্বায়ত্তোশাসিত ও বেসরকারী অফিস এবং শিক্ষা প্রতিষ্ঠানে জাতীয় পতাকা অর্ধনমিত রাখা, সকাল সাড়ে ৮টায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ, সকাল সাড়ে ৯টায় উপজেলা পরিষদ হলরুমে আলোচনা সভা, সকল মসজিদে মিলাদ মাহফিল ও দোয়া প্রার্থনা অনুষ্ঠিত হয়।

উপজেলা পরিষদ হলরুমের আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার কামরুজ্জামান নয়ন। সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ একেএম মোকছেদ চৌধুরী বিদ্যুৎ। বিশেষ অতিথি সাবেক এমপি আলহাজ তোফাজ্জল হোসেন সরকার ও পৌর প্রশাসক উপজেলা আওয়ামীলীগ সভাপতি আবু বকর প্রধান। অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মেরিনা আফরোজ, উপজেলা আওয়ামীলীগ সহ-সভাপতি শহিদুল ইসলাম সরকার বাদশা, আলী মোস্তফা রেজা গোলাপ, সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ শামিকুল ইসলাম সরকার লিপন, যুগ্ম সাধারণ সম্পাদক আজাদুল ইসলাম প্রমূখ।

পরে পৌরসভার আয়োজনে বৃক্ষরোপন কর্মসূচির অংশ হিসেবে সদ্য বিলুপ্ত পলাশবাড়ী ইউনিয়ন পরিষদ চত্তরে বিভিন্ন ফলজ, বনজ ও ঔষধি বৃক্ষের চারা রোপণ করা হয়। চারা রোপনের উদ্বোধন করেন পৌর প্রশাসক আবু বকর প্রধান।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান, উপজেলা নির্বাহী অফিসার, উপজেলা সহকারী কমিশনার (ভূমি), পৌরসভার প্রকৌশলী সাজ্জাদ হোসেন সহ পৌরসভার সদস্যবৃন্দ ও প্রশাসনের কর্মকর্তা/কর্মচারীরা উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায় মাল্টিকেয়ার