1. mtishopon@gmail.com : sangbaddinraat.com :
  2. minhajul@sangbaddinraat.com : Minhajul Bari : Minhajul Bari
  3. news@sangbaddinraat.com : Sangbad Dinraat : SD News
রবিবার, ২০ সেপ্টেম্বর ২০২০, ০৬:৩৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
**** বহুল প্রচারিত অনলাইন নিউজ পোর্টাল সংবাদ দিনরাত সারাদেশে জেলা, থানা/উপজেলা এবং বিশ্ববিদ্যালয়ে ক্যাম্পাস প্রতিনিধি নিয়োগ চলছে ***  

বগুড়ায় ৫০ পিস ইয়াবাসহ আটক ০৫

বগুড়া প্রতিনিধি
  • আপডেট টাইম বুধবার, ১২ আগস্ট, ২০২০
  • ১৭৮ বার পড়া হয়েছে

ওরা  ৫ জন !! পরিচয় ওরা কূখ্যাত মাদক ব্যবসায়ী। মাদক মিশে আছে তাদের রক্তেও। খুব গোপনে মাদক বিক্রি করলেও শেষ রক্ষা হলো না তাদের। ৫০ পিস ইয়াবা সহ ফুলবাড়ী পুলিশ ফাঁড়ীর হাতে গ্রেফতার হলো তারা।

পুলিশ জানায়, গোপন সংবাদ পেয়ে মঙ্গলবার সকাল আনুমানিক সাড়ে ৯ টার সময় ফুলবাড়ী পুলিশ ফাঁড়ীর ইনচার্জ (পুলিশ পরিদর্শক শফিকুল ইসলাম এর নেতৃত্বে এসআই শহিদুল ইসলাম, এএসআই নুরে আলম, এটিএসআই সাজ্জাদ, এএসআই আহসান হাবীব, এটিএসআই নাসিম ও সংগীয় ফোর্সের সহায়তায় বগুড়া সদর থানাধীন পানি উন্নয়ন বোর্ডের সামনের পাকা রাস্তার উপর থেকে মাদক ব্যবসায়ীদের গ্রেফতার করা হয়। 

তারা হলো, মধ্য আটাপাড়ার গোলাম রসুল বাবলুর পুত্র মাহমুদ হাসাান (৪০), মাটিডালি হাজিপাড়ার সৈয়দজ্জামান ফকির এর পুত্র রনি মিয়া (৩৩),  জয়পুরপাড়া উত্তর পাড়া এলাকার হামিদুল হকের পুত্র এনামুল হক (৩৮), ফুলবাড়ী উত্তর পাড়া এলাকার শহিদুল ইসলাম এর ছেলে সুমন আহম্মেদ@ রাকু(৩৩), এবং বৃন্দাবন প্রফেসরপাড়ার মহিদুল ইসলাম বিটুর পুত্র রাব্বি (২০) কে ৫০ (পঞ্চাশ) পিস ইয়াবা সহ আটক করা হয় এবং তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়।

এই ব্যাপারে ফাঁড়ির ইনচার্জ তার ফেসবুক পেইজে সকলকে সচেতন করতে একটি পোস্ট দেন। তাতে তিনি বলেন, “মাদক কে না বলুন, আপনার সামনে মাদক কেনা বেঁচা হইলে বা মাদক সেবনকারীকে দেখলে তথ্য দিয়ে পুলিশকে সহযোগিতা করুন”।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায় মাল্টিকেয়ার