1. mtishopon@gmail.com : sangbaddinraat.com :
  2. minhajul@sangbaddinraat.com : Minhajul Bari : Minhajul Bari
  3. news@sangbaddinraat.com : Sangbad Dinraat : SD News
রবিবার, ২০ সেপ্টেম্বর ২০২০, ০৭:৩৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
**** বহুল প্রচারিত অনলাইন নিউজ পোর্টাল সংবাদ দিনরাত সারাদেশে জেলা, থানা/উপজেলা এবং বিশ্ববিদ্যালয়ে ক্যাম্পাস প্রতিনিধি নিয়োগ চলছে ***  

পাবনায় মাদক কারবারীদের তান্ডব লিলা

পাবনা প্রতিনিধি
  • আপডেট টাইম বুধবার, ১২ আগস্ট, ২০২০
  • ২৫৫ বার পড়া হয়েছে

কার গোয়ালঘরে কে দিবে ধোয়া। বাস্তব চিত্র হলো প্রকাশ্যে চলছে মাদক কারবারীদের তান্ডব। কারও চোখে পড়ে না মাদক কারবারীদের অবলিলায় এলাকায় চলছে মাদক ব্যবসা।

সাঁথিয়া থানাধীন দত্তকান্দি, সিএন্ডবি বাসষ্ট্রান্ড বাজার এলাকা মাছ বাজারের সামনে দিয়ে অবাধে চলছে মাদকের রমরমা ব্যবসা। করমজা ঋষিপাড়া, আমাইকোলা কবস্থানের আশপাশসহ বিভিন্ন এলাকায় নির্জনে চুপিসারে মাদকের ব্যবসা চলছে বলে স্থানীয়রা অভিযোগ করেন। বিকাল ৩টার পর থেকে শুরু হয় দত্তকান্দি মাদক ব্যবসীদের কারবারী।

সরেজমিনে জানা যায়, করমজা ঋষিপাড়াসহ, নাগডেমরা ইউনিয়নের পাটগাড়ী গ্রামেও একই চিত্র লক্ষ্য করা গেছে। এই মাদক ব্যবসায়ীদের উত্তাপের কারনে এলাকার যুব সমাজ ও স্কুল পড়ুয়া ছাত্ররা এ মরন নেশায় আসক্ত হয়ে পড়ছেন।

আরও জানা যায় মাদক আসক্ত ব্যক্তিরা নেশার টাকার জোগার করতে না পেরে নানা ধরনের অপকর্মের সাথে লিপ্ত হচ্ছে। এভাবে চলতে থাকলে আগামীতে যুব সমাজ ধ্বংসের দিকে ধাবিত হবে। পুলিশের তৎপড়তা লক্ষ্য করা গেলেও অপরাধীরা থাকছে ধরা ছোয়ার বাইরে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায় মাল্টিকেয়ার