1. mtishopon@gmail.com : sangbaddinraat.com :
  2. minhajul@sangbaddinraat.com : Minhajul Bari : Minhajul Bari
  3. news@sangbaddinraat.com : Sangbad Dinraat : SD News
শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০, ০৯:৩০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
**** বহুল প্রচারিত অনলাইন নিউজ পোর্টাল সংবাদ দিনরাত সারাদেশে জেলা, থানা/উপজেলা এবং বিশ্ববিদ্যালয়ে ক্যাম্পাস প্রতিনিধি নিয়োগ চলছে ***  

বিয়ে করলেন ‘আমি তো ভালা না ভালা লইয়াই থাইকো’- গানখ্যাত সঙ্গীতশিল্পী রাব্বি

বিনোদন ডেস্ক, সংবাদ দিনরাত
  • আপডেট টাইম শুক্রবার, ৭ আগস্ট, ২০২০
  • ৮২ বার পড়া হয়েছে

দীর্ঘ চার বছরের প্রেমের সম্পর্ক শেষে বিয়ে করলেন এ প্রজন্মের জনপ্রিয় সঙ্গীতশিল্পী কামরুজ্জামান রাব্বি। অতীতের কথাগুলো পুরোনো স্মৃতিগুলো মনে মনে রাইখো/ আমি তো ভালা না ভালা লইয়াই থাইকো- গানখ্যাত এ শিল্পীর নববধুর নাম রেবেকা সুলতানা পলক। গত ৫ আগস্ট পারিবারিক আয়োজনের মাধ্যমে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়।

বিয়ে প্রসঙ্গে কামরুজ্জামান রাব্বি বলেন, রাজশাহীতে আমাদের বাড়িতে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে। আমাদের দীর্ঘ চার বছরের প্রেমের সম্পর্ক পরিণয় পেল। তবে দুই পরিবারের সম্মতিতেই আমাদের বিয়ে হয়েছে। লকডাউনের জন্য কাউকে জানাতে পারিনি। ঘরোয়াভাবে বিয়ের কাজ শেষ হয়েছে।

রাব্বির স্ত্রী রেবেকা সুলতানা পলক ঢাকার গার্হস্থ্য অর্থনীতি কলেজ চতুর্থ বর্ষে পড়াশোনা করছেন। তিনি বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক কর্মকাণ্ডে যুক্ত রয়েছেন। নৃত্যশিল্পী হিসেবেও যথেষ্ট খ্যাতি রয়েছে তার। রাব্বি বর্তমানে স্ত্রীর সঙ্গে শ্বশুরবাড়ি ঠাকুরগাঁও-তে অবস্থান করছেন।

ভক্ত ও শুভাকাঙ্ক্ষীদের কাছে দোয়া চেয়ে কামরুজ্জামান রাব্বি বলেন, জীবনের নতুন একটি অধ্যায় শুরু হলো। সবাই দোয়া করবেন। পরিস্থিতি স্বাভাবিক হলে সবাইকে নিয়ে একসঙ্গে আনন্দ করবো।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায় মাল্টিকেয়ার