1. mtishopon@gmail.com : sangbaddinraat.com :
  2. minhajul@sangbaddinraat.com : Minhajul Bari : Minhajul Bari
  3. news@sangbaddinraat.com : Sangbad Dinraat : SD News
রবিবার, ২০ সেপ্টেম্বর ২০২০, ০৬:৪২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
**** বহুল প্রচারিত অনলাইন নিউজ পোর্টাল সংবাদ দিনরাত সারাদেশে জেলা, থানা/উপজেলা এবং বিশ্ববিদ্যালয়ে ক্যাম্পাস প্রতিনিধি নিয়োগ চলছে ***  

সিনহার মৃত্যুতে কক্সবাজারে যা বললেন দুই বাহিনীর প্রধান

অনলাইন ডেস্ক, সংবাদ দিনরাত
  • আপডেট টাইম বুধবার, ৫ আগস্ট, ২০২০
  • ১০৩ বার পড়া হয়েছে

সেনাবাহিনী ও পুলিশ সবসময় কাঁধে কাঁধ রেখে কাজ করেছে, সিনহা নিহতের ঘটনায় দায় ব্যক্তির, কোনও বাহিনীর নয় বলেছেন সেনাবাহিনীর প্রধান জেনারেল আজিজ আহমেদ।

আজ বুধবার (৫ আগস্ট) বিকেল ৩টার দিকে ঘটনা পরিদর্শনে এসে কক্সবাজার সৈকতে অবস্থিত সেনাবাহিনীর রেস্ট হাউস জলতরঙ্গের সম্মেলন কক্ষে এক প্রেস ব্রিফিংয়ে তিনি এ কথা বলেন।

সেনা প্রধান জেনারেল আজিজ আহমেদ বলেন, সাবেক সেনা কর্মকর্তা সিনহা হত্যা মামলার তদন্তে যারা দোষী প্রমাণিত হবে তাদের বিচার হবে। সিনহার মৃত্যুর ঘটনায় সেনাবাহিনী ও পুলিশ মর্মাহত। তদন্ত কমিটির ওপর সেনাবাহিনী ও পুলিশের আস্থা আছে। তারা যাদের দোষী সাব্যস্ত করবে, তাদের বিচারের মুখোমুখী করতে হবে। এতে দুই বাহিনীর সম্পর্কে প্রভাব পড়বে না।

তিনি বলেন, কক্সবাজারে আসার উদ্দেশ্য একটাই। সেটা হলো গত ৩১ জুলাই রাতে কক্সবাজারে একটি ঘটনা ঘটেছে। যেখানে অবসরপ্রাপ্ত মেজর সিনহার মৃত্যুর ঘটনা ঘটেছে। এ ঘটনা উপলক্ষেই আমাদের এখানে আসা। এখানে এসে আমরা এই এলাকার সেনাবাহিনীর সিনিয়র অফিসার ও পুলিশের সিনিয়র অফিসারের সঙ্গে মতবিনিময় করেছি।

পুলিশ মহাপরিদর্শক বেনজির আহমেদ বলেন, একটি মহল দুই বাহিনীর মধ্যে ভুল বোঝাবুঝি সৃষ্টির অপচেষ্টা করলেও তা সফল হবে না। সেনাবাহিনীর সঙ্গে পারস্পরিক শ্রদ্ধা, বিশ্বাস ও আস্থার সম্পর্ক। সিনহার মৃত্যুতে পারস্পরিক সম্পর্কের ক্ষেত্রে কোনো ব্যত্যয় হবে না। কমিটি প্রভাবমুক্ত পরিবেশে তদন্ত করবে। কমিটি যে সুপারিশ দেবে, সে অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায় মাল্টিকেয়ার