1. mtishopon@gmail.com : sangbaddinraat.com :
  2. minhajul@sangbaddinraat.com : Minhajul Bari : Minhajul Bari
  3. news@sangbaddinraat.com : Sangbad Dinraat : SD News
রবিবার, ২০ সেপ্টেম্বর ২০২০, ০৭:২৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
**** বহুল প্রচারিত অনলাইন নিউজ পোর্টাল সংবাদ দিনরাত সারাদেশে জেলা, থানা/উপজেলা এবং বিশ্ববিদ্যালয়ে ক্যাম্পাস প্রতিনিধি নিয়োগ চলছে ***  

বগুড়ার শেরপুরে ভাতা বই বিতরণ ও একাউন্ট খোলার নামে উৎকোচ গ্রহণের প্রতিবাদে মানববন্ধন

শেরপুর (বগুড়া) প্রতিনিধি
  • আপডেট টাইম বুধবার, ৫ আগস্ট, ২০২০
  • ১০৩ বার পড়া হয়েছে

বগুড়ার শেরপুরে প্রতিবন্ধী ভাতা, মাতৃত্বকালীনভাতা ও বিধবা ভাতার বই বিতরণ ও একাউন্ট খোলার নামে ১ হাজার ১০ টাকা উৎকোচ গ্রহণকারী খানপুর ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম রাঞ্জু ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খলিলুর রহমানের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের দাবীতে বিশাল মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার ৪ আগস্ট বিকালে উপজেলার খানপুর ইউনিয়ণের কয়েরখালী বাজারে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

৪নং খানপুর ইউনিয়ণের সচেতন নাগরিকবৃন্দের ব্যানারে অনুষ্ঠিত উক্ত মানব বন্ধনে উপস্থিত ছিলেন শেরপুর উপজেলা আওয়ামী লীগের সদস্য মোজাম্মেল হক রানা, খানপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুস সামাদ, সহ-সভাপতি ও ৫ নং ওয়ার্ড ইউপি সদস্য মোহাম্মদ আলী, যুগ্ন সাধারন সম্পাদক আব্দুল মান্নান, খানপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আব্দুল হামিদ, খানপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ নেতা নুরুল ইসলাম ও জুয়েল রানাসহ অত্র ইউনিয়নের বিভিন্ন মহলের প্রায় ২৫০ জন এ মানববন্ধনে উপস্থিত ছিলেন।

বক্তারা এ মানববন্ধন থেকে এই দুর্নীতিবাজ ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম রাঞ্জু ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খলিলুর রহমানের এর দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায় মাল্টিকেয়ার