1. mtishopon@gmail.com : sangbaddinraat.com :
  2. minhajul@sangbaddinraat.com : Minhajul Bari : Minhajul Bari
  3. news@sangbaddinraat.com : Sangbad Dinraat : Sangbad Dinraat
শনিবার, ১৫ অগাস্ট ২০২০, ০৩:১৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
**** বহুল প্রচারিত অনলাইন নিউজ পোর্টাল সংবাদ দিনরাত সারাদেশে জেলা, থানা/উপজেলা এবং বিশ্ববিদ্যালয়ে ক্যাম্পাস প্রতিনিধি নিয়োগ চলছে ***  

নীলফামারীর জলঢাকায় অবৈধ কারেন জাল জব্দ ১৮হাজার টাকা জরিমানা

জলঢাকা প্রতিনিধি
  • আপডেট টাইম শুক্রবার, ২৪ জুলাই, ২০২০
  • ৯৫ বার পড়া হয়েছে

নীলফামারীর জলঢাকা উপজেলায় জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে ৫ হাজার মিটার অবৈধ কারেন্ট জাল ও ৫ কেজি পিরানহা মাছ জব্দ করা হয়েছে । এসময় অবৈধ কারেন্ট জাল বেচাকেনার অভিযোগে ৫ ব্যবসায়ীকে ১৬ হাজার ও পিরানহা মাছ বিক্রির দায়ে ১ মাছ ব্যবসায়ীকে ২হাজার টাকা জরিমানা করে ভ্রাম্যমাণ আদালত।

বৃহস্পতিবার দুপুরে উপজেলার খুটামারা ইউনিয়নের টেংগনমারি হাটে এই মোবাইল কোর্ট পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মহিউদ্দিন। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা মৎস্য কর্মকর্তা মাহমুদুল হাসান, এসআই আরিফ, মৎস্য দপ্তরের ক্ষেত্র সহকারী সিরাজুল ইসলাম ও পেশকার জাহাঙ্গীর কবির মিশু প্রমুখ।

উপজেলা মৎস্য কর্মকর্তা মাহমুদুল হাসান জানান, জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে মৎস্য বিষয়ক আইন বাস্তবায়নের লক্ষ্যে জলঢাকা উপজেলার টেংগনমারি বাজারে মোবাইল কোর্ট পরিচালনা করা হয়। এ সময় ৫ ব্যবসায়ীর দোকান থেকে ৫হাজার মিটার অবৈধ কারেন্ট জাল ও ১ মাছ ব্যবসায়ীর দোকান থেকে ৫ কেজি পিরানহা মাছ জব্দ করা হয়। এ সময় ঐ ৬ ব্যবসায়ীর বিরুদ্ধে মৎস্য রক্ষা সংরক্ষণ আইন ১৯৫০ এর ৪ (ক) ধারার অপরাধে ৫(২)(খ) ধারা মোতাবেক ৬ টি মামলা ও ১৮ হাজার টাকা জরিমানা আদায় করা হয়। উল্লেখ্য দেশব্যাপী ২১ থেকে ২৭ জুলাই পর্যন্ত জাতীয় মৎস্য সপ্তাহ পালিত হচ্ছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায় মাল্টিকেয়ার