1. mtishopon@gmail.com : sangbaddinraat.com :
  2. minhajul@sangbaddinraat.com : Minhajul Bari : Minhajul Bari
  3. news@sangbaddinraat.com : Sangbad Dinraat : Sangbad Dinraat
শনিবার, ১৫ অগাস্ট ২০২০, ০১:৩৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
**** বহুল প্রচারিত অনলাইন নিউজ পোর্টাল সংবাদ দিনরাত সারাদেশে জেলা, থানা/উপজেলা এবং বিশ্ববিদ্যালয়ে ক্যাম্পাস প্রতিনিধি নিয়োগ চলছে ***  

চিকিৎসার জন্য ২৫জুলাই লন্ডন যাচ্ছেন তামিম

স্পোর্টস ডেস্ক, সংবাদ দিনরাত
  • আপডেট টাইম বুধবার, ২২ জুলাই, ২০২০
  • ৩৪ বার পড়া হয়েছে

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল চিকিৎসার জন্য ২৫ জুলাই লন্ডন যাবেন। বেশ কিছুদিন ধরেই পেটে ব্যথার সমস্যা অনুভব করছেন তামিম। তাই তিনি উন্নত চিকিৎসা নিতে লন্ডন যাচ্ছেন।

সংবাদ মাধ্যমকে তামিম বিষয়টি নিশ্চিত করেছেন, চিকিৎসার জন্য তিনি ২৫ জুলাই লন্ডন যাবেন। মঙ্গলবার লন্ডনের একজনের চিকিৎসকের সঙ্গে ভিডিও কলে নিজের সমস্যাগুলো নিয়ে আলোচনাও করেন তামিম। এরপরই এই সিদ্ধান্ত নেন।

তিন দিন আগে সংবাদ মাধ্যমকে তামিম নিজের সমস্যা নিয়ে বলেছিলেন, ‘গত এক মাসে তিনবার এমন ব্যথা হয়েছে। এমন ব্যথা যে সোজা হয়ে দাঁড়াতে পারি না। বসলে কিংবা শুয়ে থাকলেও ব্যথা। ডাক্তার হাসপাতালে ভর্তি হতে বলেছিলেন। কিন্তু করোনার কারণে সেটি পারছি না। আরো কিছু পরীক্ষা করাতে চান এন্ডোসকপি, কোলনস্কোপি। এগুলো আবার হাসপাতালে গিয়ে করাতে হবে।

জানা যায়, লন্ডনের এই যাত্রায় পরিবারকে সঙ্গে নিচ্ছেন না তামিম। সেখানে করোনাভাইরাস মহামারির কারণে স্বাস্থ্যবিধি মেনে ১৪ দিনের কোয়ারেন্টাইন শেষে তার চিকিৎসা শুরু হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায় মাল্টিকেয়ার