1. mtishopon@gmail.com : sangbaddinraat.com :
  2. minhajul@sangbaddinraat.com : Minhajul Bari : Minhajul Bari
  3. news@sangbaddinraat.com : Sangbad Dinraat : Sangbad Dinraat
বৃহস্পতিবার, ১৩ অগাস্ট ২০২০, ১১:৪৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
**** বহুল প্রচারিত অনলাইন নিউজ পোর্টাল সংবাদ দিনরাত সারাদেশে জেলা, থানা/উপজেলা এবং বিশ্ববিদ্যালয়ে ক্যাম্পাস প্রতিনিধি নিয়োগ চলছে ***  

গাজীপুরে লাইসেন্স না থাকায় ভ্রাম্যমাণ আদালতের জরিমানা;হাসপাতাল সিলগালা

এস.এম আসাদুজ্জামান, গাজীপুর সংবাদদাতা
  • আপডেট টাইম বুধবার, ২২ জুলাই, ২০২০
  • ৩৩ বার পড়া হয়েছে

গাজীপুর জেলার কাপাসিয়া উপজেলার ঢাকা রোডে কাপাসিয়া ব্রিজের পশ্চিম পাশে বুধবার (২২ জুুলাই) একটি প্রাইভেট হাসপাতালে অভিযান চালিয়েছে ভ্রাম্যমাণ আদালত। এসময় হাসপাতালের প্রয়োজনীয় কাগজপত্র না থাকায় ওই হাসপাতালের মালিককে জরিমানা করা হয়। এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন কাপাসিয়া উপজেলা নির্বাহী অফিসার ইসমত আরা।

জানা যায়, কাপাসিয়ায় দীর্ঘদিন যাবত হাসপাতাল পরিচালনার লাইসেন্স ও প্রয়োজনীয় কাগজ পত্র না নিয়ে আল-হায়াত জেনারেল হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টার অবৈধ ভাবে হাসপাতালের কার্যক্রম পরিচালনা করে আসছিল। খবর পেয়ে উপজেলা নির্বাহী অফিসার ইসমত আরা ওই হাসপাতালে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।

এসময়ে ওই হাসপাতালের মালিক মোহাম্মদ আজিজুর রহমান আজিজ হাসপাতাল পরিচালনার প্রয়োজনীয় কাগজপত্র দেখাতে ব্যর্থ হয়। পরে ভ্রাম্যমাণ আদালত স্বাস্থ্য অধিদপ্তর কর্তৃক প্রদত্ত লাইসেন্স ও হাসপাতাল পরিচালনা করার জন্য সংশ্লিষ্ট কাগজপত্র না থাকায় হাসপাতালের মালিক মোহাম্মদ আজিজুর রহমান আজিজকে মেডিকেল প্র্যাকটিস এবং বেসরকারি ক্লিনিক ও ল্যাবরেটরী নিয়ন্ত্রণ অধ্যাদেশ ১৯৮২ অনুযায়ী পাচঁ হাজার টাকা জরিমানা আদায় করেন।

এসময় কাগজপত্র হালনাগাদ না করা পর্যন্ত হাসপাতাল বন্ধ রাখার নির্দেশনা দিয়ে হাসপাতালটি সিলগালা করেন ভ্রাম্যমাণ আদালত।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায় মাল্টিকেয়ার