1. mtishopon@gmail.com : sangbaddinraat.com :
  2. minhajul@sangbaddinraat.com : Minhajul Bari : Minhajul Bari
  3. news@sangbaddinraat.com : Sangbad Dinraat : Sangbad Dinraat
বৃহস্পতিবার, ১৩ অগাস্ট ২০২০, ১১:৪১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
**** বহুল প্রচারিত অনলাইন নিউজ পোর্টাল সংবাদ দিনরাত সারাদেশে জেলা, থানা/উপজেলা এবং বিশ্ববিদ্যালয়ে ক্যাম্পাস প্রতিনিধি নিয়োগ চলছে ***  

নীলফামারীর জলঢাকায় ঈদুল আযহা উপলক্ষে দুস্থদের মাঝে বিতরনের জন্য ৭৮১মেট্রিকটন চাল বরাদ্দ

ভবদিশ রায়, জলঢাকা প্রতিনিধি
  • আপডেট টাইম মঙ্গলবার, ২১ জুলাই, ২০২০
  • ৫৯ বার পড়া হয়েছে

নীলফামারীর জলঢাকা  উপজেলায়  আসন্ন ঈদ উল আযহা উপলক্ষে বন্যাক্রান্ত, দূর্যোগক্রান্ত, দুঃস্থ, অতিদরিদ্র ৮১ হাজার ৮১ জন ব্যক্তি ও পরিবারের মাঝে ১০ কেজি  করে চাল বিতরন করা হবে। এজন্য উপজেলার ১১টি ইউনিয়ন ও ১ টি পৌরসভায় দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রান মন্ত্রনালয় মোট ৭৮১. ৮১০ মেট্রিকটন ভিজিএফ চাল বরাদ্দ দিয়েছে। এর মধ্যে গোলমুন্ডা ইউনিয়নে ৭১৭৬ জনের বিপরীতে ৭১.৭৬০ মেট্রিকটন, ডাউয়াবাড়ী ইউনিয়নে ৩৭২০ জনের বিপরীতে ৩৭.২০০ মেট্রিকটন, বালাগ্রাম ইউনিয়নে ৭৫৭৭ জনের বিপরীতে ৭৫.৭৭০ মেট্রিকটন, গোলনা ইউনিয়নে  ৬৯৫২ জনের বিপরীতে ৫৯.৫২০  মেট্রিকটন, ধর্মপাল ইউনিয়নে ৬৩৭৫ জনের বিপরীতে ৬৩.৭৫০ মেট্রিকটন, শিমুলবাড়ী ইউনিয়নে ৬৬৮৩ জনের বিপরীতে  ৬৬.৮৩০ মেট্রিকটন, মিরগঞ্জ ইউনিয়নে ৬৯১৩ জনের বিপরীতে ৬৯.১৩০ মেট্রিকটন, কাঠালী ইউনিয়নে ৬৬.৮৩ জনের বিপরীতে ৬৬.৮৩০ মেট্রিকটন, খুটামারা ইউনিয়নে ৮৮৮৬ জনের বিপরীতে ৮৮.৮৬০ মেট্রিকটন, শৌলমারী ইউনিয়নে ৬৭১৭ জনের বিপরীতে ৬৭.১৭০ মেট্রিকটন, কৈমারী ইউনিয়নে ১০৫৫৯ জনের বিপরীতে ১০৫.৫৯০ মেট্রিকটন ও পৌরসভায় ৩০৮১ জনের বিপরীতে ৩০.৮১০ মেট্রিকটন চাল বরাদ্দ করেছে ত্রান মন্ত্রনালয়।

উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে  উপজেলা ভিজিএফ কমিটির সভায় সীদ্ধান্ত হয় যে, ২১জুলাই থেকে বিতরন শুরু করে ২৫ জুলাইয়ের মধ্যে বিতরন শেষ করতে হবে।জলঢাকা উপজেলা নির্বাহী অফিসার মাহবুব হাসানের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল ওয়াহেদ বাহাদুর, ভাইসচেয়ারম্যান গোলাম পাশা এলিচ, মনোয়ারা বেগম, উপজেলা চেয়ারম্যান সমিতির সভাপতি সোহরাব হোসেন তুহিন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ময়নুল হক, উপসহকারি প্রকৌশলী হাফিজুর রহমান ও সকল ইউপি চেয়ারম্যান গন।

এসময়  সভায়  জানানো হয় জনসংখ্যা অনুপাতে দরিদ্র সুবিধাভোগীর মাঝে বিতরনের জন্য বরাদ্দকৃত ভিজিএফ ১১ টি ইউনিয়নে ভাগ করে দেওয়া হয়েছে। এছাড়াও পৌরসভায় বরাদ্দকৃত চাল  সুষ্ঠুভাবে বিতরনের জন্য আহবান জানানো হয়। উপজেলা প্রশাসনের আয়োজনে সভায় উপজেলা পরিষদের চেয়ারম্যান ভাইসচেয়ারম্যান ও সকল ইউপি চেয়ারম্যান উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায় মাল্টিকেয়ার