1. mtishopon@gmail.com : sangbaddinraat.com :
  2. minhajul@sangbaddinraat.com : Minhajul Bari : Minhajul Bari
  3. news@sangbaddinraat.com : Sangbad Dinraat : Sangbad Dinraat
বৃহস্পতিবার, ১৩ অগাস্ট ২০২০, ১১:৩৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
**** বহুল প্রচারিত অনলাইন নিউজ পোর্টাল সংবাদ দিনরাত সারাদেশে জেলা, থানা/উপজেলা এবং বিশ্ববিদ্যালয়ে ক্যাম্পাস প্রতিনিধি নিয়োগ চলছে ***  

ঢাকায় রাত থেকে ভারি বৃষ্টি; সড়কে জমে গেছে পানি

নিউজ ডেস্ক, সংবাদ দিনরাত
  • আপডেট টাইম সোমবার, ২০ জুলাই, ২০২০
  • ৪১ বার পড়া হয়েছে

রাজধানীসহ দেশের বিভিন্ন স্থানে রাত থেকে টানা বৃষ্টি হচ্ছে। আবহাওয়ার পূর্বাভাস বলছে, সারা দেশে আরও দুদিন এ অবস্থা চলবে। রাজধানী জুড়ে ভারি বৃষ্টিতে সড়কে জমে গেছে পানি যার কারনে জলাবদ্ধতার সৃষ্টি হয়েছে। ফলে সীমাহীন ভোগান্তিতে পড়তে হয়েছে নগরবাসীকে।

আজ সোমবার (২০শে জুলাই) সকাল ৬টা থেকে ৯টা পর্যন্ত রাজধানীতে ৬৩ মিলিমিটার বৃষ্টি রেকর্ড করা হয়েছে। মুসলধারে বৃষ্টির কারণে রাজধানীর বিভিন্ন জায়গায় তৈরি হয়েছে জলাবদ্ধতা । রাজধানীর কারওয়ানবাজার, গ্রিনরোড, মিরপুর, মোহাম্মদপুর,  শ্যামলী , রামপুরা, খিলগাঁও, বাড্ডা, শান্তিনগর, মালিবাগ এলাকায় জলাবদ্ধতার কারণে বিপাকে পড়েছে মানুষ।

এসব এলাকার বাসিন্দাদের অভিযোগ- অনেক জায়গায় স্বাভাবিক পানি নিষ্কাশনের ব্যবস্থা না থাকায় এ জলাবদ্ধতার সৃষ্টি হয়েছে। এতে করে এসব রাস্তায় চলাচল ঝুঁকিপূর্ণ হয়ে উঠেছে। প্রায় সময় দুর্ঘটনাও ঘটছে। বৃষ্টির কারণে যানবাহন চলাচলও ব্যাহত হচ্ছে। যারা রিকশা-অটোরিকশা ব্যবহার করেছেন, তাদের দুই থেকে তিন গুণ বেশি ভাড়া দিতে হচ্ছে। ভারি বৃষ্টি ও জলাবদ্ধতার কারণে ফুটপাতে দোকানপাটও বন্ধ রয়েছে। চরম ভোগান্তির মধ্যে পড়েছে অফিসগামী এবং শ্রমজীবী মানুষ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায় মাল্টিকেয়ার