1. mtishopon@gmail.com : sangbaddinraat.com :
  2. minhajul@sangbaddinraat.com : Minhajul Bari : Minhajul Bari
  3. news@sangbaddinraat.com : Sangbad Dinraat : Sangbad Dinraat
বৃহস্পতিবার, ১৩ অগাস্ট ২০২০, ১১:৩০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
**** বহুল প্রচারিত অনলাইন নিউজ পোর্টাল সংবাদ দিনরাত সারাদেশে জেলা, থানা/উপজেলা এবং বিশ্ববিদ্যালয়ে ক্যাম্পাস প্রতিনিধি নিয়োগ চলছে ***  

গাজীপুরে পানিতে ডুবে ভাই-বোনসহ চার শিশুর মৃত্যু

এস.এম আসাদুজ্জামান, গাজীপুর সংবাদদাতা
  • আপডেট টাইম সোমবার, ২০ জুলাই, ২০২০
  • ৩৭ বার পড়া হয়েছে

গাজীপুরের ভাওয়াল মির্জাপুর এলাকায় পানিতে ডুবে ভাইবোনসহ চার শিশুর অস্বাভাবিক মৃত্যু হয়েছে। পুলিশ মরদেহ উদ্ধার করে স্বজনদের কাছে হস্তান্তর করেছে। নিহতরা হলেন, নেত্রকোনার বারহাট্টা গ্রামের তৌহিদ মিয়ার ছেলে ইব্রাহিম ও মেয়ে তানিয়া, জিয়ারুলের মেয়ে মিষ্টি এবং শামীমের ছেলে ফরহাদ। নিহতদের পরিবার পূর্ব ভাওয়াল মির্জাপুর এলাকায় ভাড়া বাসায় থেকে চাকুরী করেন।

পুলিশ ও নিহতের স্বজনরা জানায়, সোমবার (২০ জুুলাই) দুপুর আড়াইটার দিকে ইব্রাহিম ও তার বোন তানিয়া প্রতিবেশী মিষ্টি এবং ফরহাদের সঙ্গে খেলতে বের হয়। এরপর তাদের কোন খোঁজ পাওয়া যাচ্ছিলনা। সন্ধ্যা সোয়া ৬ টার দিকে স্থানীয় এক ব্যক্তি একটি গভীর ডোবার পানিতে ওই চার শিশুর মরদেহ পানিতে ভাসতে দেখে স্থানীয়দের খবর দেয়। পরে স্থানীয়রা গিয়ে ডোবা থেকে চার শিশুর মরদেহ উদ্ধার করে। খবর পেয়ে রাতে জয়দেবপুর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে বিনা ময়না তদন্তে তাদের মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করে।

গাজীপুর পুলিশ সুপার শামসুন্নাহার জানান, চার শিশু খেলতে গিয়ে বর্ষায় পানি জমানো গভীর ডোবায় পড়ে উঠতে না পেরে ডুবে মারা যায়। মরদেহগুলো তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায় মাল্টিকেয়ার