1. mtishopon@gmail.com : sangbaddinraat.com :
  2. minhajul@sangbaddinraat.com : Minhajul Bari : Minhajul Bari
  3. news@sangbaddinraat.com : Sangbad Dinraat : Sangbad Dinraat
বৃহস্পতিবার, ১৩ অগাস্ট ২০২০, ১১:৪০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
**** বহুল প্রচারিত অনলাইন নিউজ পোর্টাল সংবাদ দিনরাত সারাদেশে জেলা, থানা/উপজেলা এবং বিশ্ববিদ্যালয়ে ক্যাম্পাস প্রতিনিধি নিয়োগ চলছে ***  

মাগুরা শ্রীপুরে আওয়ামীলীগ কর্মীর উপর হামলা

মাগুরা প্রতিনিধি
  • আপডেট টাইম রবিবার, ১৯ জুলাই, ২০২০
  • ৪৪ বার পড়া হয়েছে

মাগুরার শ্রীপুর উপজেলার টুপিপাড়া ওহাব মার্কেট এলাকায় গতকাল (১৯ জুলাই) রবিবার বিকাল সাড়ে ৫ টায় বরিশাট গ্রামের সংখ্যালঘু নারী ধর্ষণ মামলার প্রধান আসামি আনিচের নেতৃত্বে ১০-১২ জন দেশিয় অস্ত্রসহ আওয়ামীলীগ কর্মী খামারপাড়া গ্রামের জগলুল হক রবি খোন্দকারের ছেলে খোন্দকার ফয়জুল হক সাগর (২৮) কে কুপিয়ে জখম করেছে।

জানা যায়, টুপিপাড়া মাইক্রো স্ট্যান্ডে খামারপাড়া গ্রামের সুবিদুল ফকিরের ছেলের সাথে বরিশাট গ্রামের আনিচের মধ্যে হাতাহাতি হয়। পরে আনিচ গ্রামে গিয়ে রামদা, স্যানদা, চাপাতি, হাতুড়ি নিয়ে সংঘবদ্ধ ভাবে মোটরসাইকেলে তবিরুল ফকিরের মারার জন্য আসে। কিন্তু তাকে না পেয়ে আনিচ খামারপাড়া গ্রামের সাগরকে ধাওয়া করে, এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। স্থানীয়রা তাকে উদ্ধার করে মাগুরা ২৫০ শয্যা সদর হাসপাতালে প্রেরণ করে। পরে অবস্থার অবনতি হলে ফরিদপুর মেডিকেল হাসপাতালে পাঠানো হয়।

মাগুরা ২৫০ শয্যা সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডাঃ আরিফুর রহমান জানান, রোগীর শরীর থেকে প্রচুর রক্ত ঝরেছিল। মাগুরা সদর হাসপাতালে রোগীর সেলাই দেওয়ার কোন ব্যবস্থা না থাকায়। অবস্থা বিবেচনায় রোগীকে ফরিদপুর মেডিকেলে পাঠানো হয়েছে।

প্রত্যক্ষর্শীরা জানান, আনিচ এবং সুবিদুল ফকির ২ জনই বর্তমান একি দলের লোক। উনারা নিজেরাই মারামারি করেছে। এখানে সাগরকে কেন মারা হল? আমাদের বুঝে আসে না। এ নেক্কার জনক ঘটনার সঠিক বিচার হওয়া উচিত।

এ বিষয়ে শ্রীপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আলী আহম্মেদ মাসুদ বলেন, আমি তাৎক্ষনিক ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছিলাম। এ বিষয়ে এখন পর্যন্ত কোন মামলা হয়নি। ইতিমধ্যে এ ঘটনায় ভ্রাম্যমান আদালতে মাধ্যমে ৩ জনকে আটক করে শাস্তি প্রদান করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায় মাল্টিকেয়ার