1. mtishopon@gmail.com : sangbaddinraat.com :
  2. minhajul@sangbaddinraat.com : Minhajul Bari : Minhajul Bari
  3. news@sangbaddinraat.com : Sangbad Dinraat : Sangbad Dinraat
বৃহস্পতিবার, ১৩ অগাস্ট ২০২০, ১১:৪৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
**** বহুল প্রচারিত অনলাইন নিউজ পোর্টাল সংবাদ দিনরাত সারাদেশে জেলা, থানা/উপজেলা এবং বিশ্ববিদ্যালয়ে ক্যাম্পাস প্রতিনিধি নিয়োগ চলছে ***  

গাজীপুরে সরকারী আইন অমান্য করে কার্যক্রম পরিচালনা করায় ৩টি শিক্ষা প্রতিষ্ঠানকে জরিমানা ও কারাদণ্ড

এস.এম আসাদুজ্জামান, গাজীপুর প্রতিনিধি
  • আপডেট টাইম শনিবার, ১৮ জুলাই, ২০২০
  • ২০ বার পড়া হয়েছে

গাজীপুর সিটি ককর্পোরেশনের কোনাবাড়ি থানাধীন জরুন ও এসরারনগর হাউজিং এলাকায় শনিবার ১৮ই জুুলাই সকালে তিনটি শিক্ষা প্রতিষ্ঠানে সরকারী আইন অমান্য করে শিক্ষা কার্যক্রম পরিচালনা করার জরিমানা ও স্কুল পরিচালককে কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। গাজীপুর জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রাবেয়া পারভেজ এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।

গাজীপুরের জেলা প্রশাসক এস এম তরিকুল ইসলাম জানান, মাহামারী করোনা ভাইরাসে সরকারী আইন অমান্য করে কোনাবাড়ী এলাকার কিছু শিক্ষা প্রতিষ্ঠান শিক্ষা কার্যক্রম পরিচালনা করছে এমন সংবাদের ভিত্তিতে শনিবার সকালে অভিযান চালায় ভ্রাম্যমাণ আদালত।

এ সময় জরুন ন্যাশনাল স্কুলে ক্লাস ফাইভ ও ক্লাস এইটের ছেলে মেয়েদের পরীক্ষা ও ক্লাস চলমান পাওয়া যায়। স্কুলের মালিক ও শিক্ষক করোনা ভয়াবহতা জেনেও শিশুদের জীবন ঝুকিতে ফেলায় এবং শিশুদের মধ্যে সংক্রামক ছড়ানোর সুযোগ দেয়ায় স্কুলের পরিচালক শহিদুল ইসলামকে দন্ডবিধির ১৮৬০ এ-র ২৬৯ ধারায় ৭ দিনের বিনাশ্রম কারাদণ্ড দেয় আদালত। এসময় তার স্ত্রী স্কুলের শিক্ষিকাকে ৫ হাজার টাকা অর্থদণ্ড দেয়া হয়।

এছাড়া একই অপরাধে হরিনাচালা এলাকায় অরবিট এডু কেয়ার স্কুলের প্রধান শিক্ষক জহিরুল ইসলামকে ১০ হাজার টাকা অর্থদন্ড এবং এসরারনগর এলাকায় অক্সফোর্ড মাইলস্টোন স্কুলের শিক্ষক রবিন হোসেনকে ৫ হাজার টাকা অর্থদণ্ড দেয় ভ্রাম্যমাণ আদালত।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায় মাল্টিকেয়ার