1. mtishopon@gmail.com : sangbaddinraat.com :
  2. minhajul@sangbaddinraat.com : Minhajul Bari : Minhajul Bari
  3. news@sangbaddinraat.com : Sangbad Dinraat : Sangbad Dinraat
শনিবার, ১৫ অগাস্ট ২০২০, ০৩:০৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
**** বহুল প্রচারিত অনলাইন নিউজ পোর্টাল সংবাদ দিনরাত সারাদেশে জেলা, থানা/উপজেলা এবং বিশ্ববিদ্যালয়ে ক্যাম্পাস প্রতিনিধি নিয়োগ চলছে ***  

রংপুর বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠ জলঢাকার স্বাস্থ্য ও পরিবার কেন্দ্রের ডাঃ শাহিন

ভবদিশ রায়, জলঢাকা প্রতিনিধি
  • আপডেট টাইম শনিবার, ১১ জুলাই, ২০২০
  • ৬৩ বার পড়া হয়েছে

পরিবার পরিকল্পনা এবং মা ও শিশুস্বাস্থ্য কার্যক্রমে উল্লেখ্যযোগ্য অবদানের জন্য রংপুর বিভাগের শ্রেষ্ঠ স্বাস্থ্য ও পরিবার কল্যান কেন্দ্র হিসেবে নীলফামারী জেলার জলঢাকা উপজেলার গোলনা ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যান কেন্দ্র নির্বাচিত হয়েছে।

আজ শনিবার (১১ জুুলাই) সকালে রংপুর জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে বিশ্ব জনসংখ্যা দিবস উদযাপন উপলক্ষে এক আলোচনা সভা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে ঐ কেন্দ্রের উপসহকারী কমিউনিটি মেডিকেল অফিসার ডাঃ মোঃ শাখাওয়াত হোসেন শাহিনের হাতে এ সন্মাননা সনদ ও ক্রেস্ট তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি বিভাগীয় কমিশনার কে. এম. তারিকুল ইসলাম।

রংপুর বিভাগীয় পরিবার পরিকল্পনা বিভাগের  পরিচালক (যুগ্মসচিব) মাহবুব আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত  ছিলেন রংপুর বিভাগীয় পরিচালক স্বাস্থ্য ডাঃ আমিন আহমেদ খান, রংপুর জেলা প্রশাসক আসিব আহসান, রংপুর সিভিল সার্জন হিরম্ব কুমার রায়, পরিবার পরিকল্পনা বিভাগের উপপরিচালক ডাঃ শেখ মোঃ সাইদুল ইসলাম প্রমুখ। অনুষ্ঠানটি উপস্থাপনা করেন রংপুর সদর উপজেলার পরিবার পরিকল্পনা কর্মকর্তা এটিএম নাজমুল হুদা।

ডাঃ শাহিন ২০২০ সালে পুনরায় জেলা ও উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ উপ-সহকারি কমিউনিটি মেডিকেল অফিসার নির্বাচিত হয়। এর আগে তিনি ৩ বার জেলা পর্যায়ে ও একাধিকবার  উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠকর্মী নির্বাচিত হয়। 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায় মাল্টিকেয়ার