1. mtishopon@gmail.com : sangbaddinraat.com :
  2. minhajul@sangbaddinraat.com : Minhajul Bari : Minhajul Bari
  3. news@sangbaddinraat.com : Sangbad Dinraat : SD News
শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ০৪:০০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
*** বহুল প্রচারিত স্বনামধন্য অনলাইন নিউজপোর্টাল সংবাদ দিনরাত বিক্রি করা হবে (০১৬১০৯১১৮৪৫) ***  

সিলেটের হাফিজ ইফজাল হত্যার প্রতিবাদে যুব সমাজের মানববন্ধন

কানাইঘাট প্রতিনিধি
  • বুধবার, ৮ জুলাই, ২০২০
  • ১৯১ বার পড়া হয়েছে

সিলেটের কানাইঘাট উপজেলার বাসিন্দা এমসি কলেজের শিক্ষার্থী হাফিজ ইফজাল আহমদের হত্যাকান্ডের প্রতিবাদে বিভিন্ন স্থানে ফুঁসে উঠছে জনতা। দ্রুত হত্যা রহস্য উদঘাটন ও খুনীদের চিহ্নিত করে গ্রেফতারের দাবীতে সোচ্চার জনগণ। দ্রুত ময়না তদন্ত রিপোর্ট প্রকাশ ও অপরাধীদের চিহৃিত পূর্বক সর্বোচ্চ শাস্তি নিশ্চিতের দাবীতে মানববন্ধন করেছে গাছবাড়ী যুব সমাজ।

আজ বুধবার (৮জুলাই ) বিকালে উপজেলার গাছবাড়ী বাজারে মানববন্ধন কর্মসূচিতে একাত্মতা পোষণ করে আমার কানাইঘাট অনলাইন গ্রুপ, রক্তাঙ্গন গ্রুপ গাছবাড়ী, ৭ নং দক্ষিণ বাণীগ্রাম অনলাইন ফোরাম, কানাইঘাট উপজেলা প্রবাসী কল্যাণ ঐক্য পরিষদ (সৌদিআরব), নিজ গাছবাড়ী সমাজ উন্নয়ন সংস্থা, নারাইনপুর শাহজালাল সমাজ কল্যাণ যুব সমিতি, মিয়াগুল দূরন্ত সমাজ কল্যাণ সংস্থা, বন্ধুমহল, সামাজিক কুসংস্কার দূরীকরণ কমিটি, লামা দলইকান্দি সমাজ কল্যাণ সমিতি, সসছ দিশারী সংঘ। যুব সমাজের আহ্বায়ক বুরহান উদ্দিনের সভাপতিত্বে ও মুখপাত্র মহিউদ্দিন জাবেরের সঞ্চালনায় এতে মানববন্ধনে বক্তারা ইফজাল আহমদকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে বলে দাবী করেন। অবিলম্বে সুষ্ঠু তদন্তের মাধ্যমে ঘটনার প্রকৃত রহস্য উন্মোচন করার জন্য প্রশাসনের প্রতি জোর দাবী জানান।

বক্তারা আরো বলেন, সম্পূর্ণ সুস্থ ও মেধাবী যুবক হাফিজ ইফজালকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। ইফজাল হত্যার ১৪ দিন পেরিয়ে গেলেও ঘটনার কোন কূল কিনারা হচ্ছে না। পুলিশের পাশাপাশি গোয়েন্দা সংস্থাগুলোকেও ঘটনাটি গভীরভাবে খতিয়ে দেখার জন্য জোর দাবি জানান তারা। মানববন্ধনে বক্তব্য রাখেন মেট্রোসিটি উইমেন্স কলেজের প্রিন্সিপাল আহমদ সালেহ বিন মালিক, গাছবাড়ী পাবলিক স্কুলের প্রধান শিক্ষক লোকমান উদ্দিন, গাছবাড়ী সামিট মাদরাসার প্রিন্সিপাল মাওলানা মখতার, গাছবাড়ী নাগরিক কমিটির যুগ্ম আহ্বায়ক মিসবাহ উদ্দিন প্রমুখ।

উল্লেখ্য, গত ২৫ জুন, বৃহস্পতিবার সকালে সিলেট নগরীর উপশহর বি-ব্লকের ১৮ নাম্বার রোডের ৩ নাম্বার বাসার নিচতলা থেকে ইফজাল আহমদ (২৮) এর লাশ উদ্ধার করে শাহপরান থানা পুলিশ। তিনি কানাইঘাট উপজেলার ঝিংগাবাড়ী ইউনিয়নের কাপ্তানপুর গ্রামের মৃত কুতুব অালীর ছেলে। ইফজাল গত প্রায় ৫ বছর থেকে তার বড় বোনের সাথে ঐ বাসায় থাকতেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায় মাল্টিকেয়ার