1. mtishopon@gmail.com : sangbaddinraat.com :
  2. minhajul@sangbaddinraat.com : Minhajul Bari : Minhajul Bari
  3. news@sangbaddinraat.com : Sangbad Dinraat : Sangbad Dinraat
বৃহস্পতিবার, ১৩ অগাস্ট ২০২০, ১১:৪২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
**** বহুল প্রচারিত অনলাইন নিউজ পোর্টাল সংবাদ দিনরাত সারাদেশে জেলা, থানা/উপজেলা এবং বিশ্ববিদ্যালয়ে ক্যাম্পাস প্রতিনিধি নিয়োগ চলছে ***  

রংপুরে হাজার ছাড়ালো করোনা আক্রান্তের সংখ্যা; মৃত্যু ১৮ জন

ছাদেকুল ইসলাম ,রংপুর সংবাদদাতা
  • আপডেট টাইম সোমবার, ৬ জুলাই, ২০২০
  • ১৬১ বার পড়া হয়েছে

করোনা সংক্রমণে ক্রমেই বেড়েই চলেছে দেশের উত্তর অঞ্চলের রংপুর জেলায়। অন্যদিকে সামাজিক দুরত্ব নিশ্চিত করতে ধিরে ধিরে প্রশাসনের শিতিলতা আরো এক এক শ্রেণির মানুষের উদাসীনতায় সংঙ্কিত সচেতন বাসিন্দারা।

সর্বশেষ ৬ই জুলাই পর্যন্ত রংপুর পিসিআর ল্যাবের তথ্য অনুযায়ী রংপুর জেলায় মোট করোনায় আক্রান্ত হয়েছে ১০৯০ জন। জেলা প্রশাসনের তথ্য অনুযায়ী ৬ই জুলাই পর্যন্ত মোট মৃত্যু ১৮ জন, চিকিৎসাধীন অবস্থায় আছে ৩৪৩ জন, সুস্থ হয়েছেন ৭২৯ জন।

রংপুর জেলার মিঠাপুকুর উপজেলায় নারায়ণগঞ্জ থেকে আসা এক কিশোরের শরীরে প্রথম করোনা শনাক্ত হয় ৮ই এপ্রিল। এর পর ১৫ ও ১৬ই এপ্রিল বদরগঞ্জ উপজেলায় আক্রান্ত হয় আরো ২ জন এবং ২৩ থেকে ২৭শে এপ্রিল রংপুর শহরের সোনালী ব্যাংকের বাজার শাখায় কর্মরত ১০জন আক্রান্ত হয়। এর পর থেকে দূত গতিতে বাড়তে থাকে আক্রান্তের তালিকা। আতঙ্কে ছড়িয়ে পড়ে পুরো জেলা।

সদর উপজেলার একজন বাসিন্দা বলেন, আমরা সকলেই আতঙ্কে আছি, আমাদের মধ্যে ভয়ংকর পরিস্থিতি অপেক্ষা করছে। আমাদের কাছে প্রতীয়মান হচ্ছে। অন্যদিকে আক্রান্তর সংখ্যা বাড়লেও শিথিলতা দেখা যাচ্ছে পরিস্থিতি। রংপুর নগরীর বাজার গুলোতেও বাড়ছে মানুষের সমাগম। আর এতে বাড়ছে করোনা সংক্রমণ ঝুকি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায় মাল্টিকেয়ার