1. mtishopon@gmail.com : sangbaddinraat.com :
  2. minhajul@sangbaddinraat.com : Minhajul Bari : Minhajul Bari
  3. news@sangbaddinraat.com : Sangbad Dinraat : Sangbad Dinraat
শনিবার, ১৫ অগাস্ট ২০২০, ০২:৩৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
**** বহুল প্রচারিত অনলাইন নিউজ পোর্টাল সংবাদ দিনরাত সারাদেশে জেলা, থানা/উপজেলা এবং বিশ্ববিদ্যালয়ে ক্যাম্পাস প্রতিনিধি নিয়োগ চলছে ***  

রংপুরের পাগলাপীর থেকে শিবের বাজার সড়কের বেহালদশা

ছাদেকুল ইসলাম, রংপুর প্রতিনিধি
  • আপডেট টাইম সোমবার, ৬ জুলাই, ২০২০
  • ২৭২ বার পড়া হয়েছে

রংপুর সদর উপজেলার পাগলাপীর থেকে শিবের বাজার যাওয়ার সড়কটি বেহাল অবস্থা হয়েছে। রংপুর সদর থানা ও ২নং হরিদেবপুর ইউনিয়ন পরিষদের যাওয়ার রাস্তা এটি।পাগলাপীর বাজারের রাস্তার দু ধারে পানি নিষ্কাশনের ব্যবস্থা না থাকায় রাস্তার পিচ, খোয়া উঠে গর্ত সৃষ্টি হয়েছে। প্রতিনিয়ত এই রাস্তা দিয়ে চলাচল করছে বিভিন্ন এলাকার বাসিন্দা সহ মাইক্রোবাস, পিকাপ, ট্রাক, অটো, সিএনজি, অটোরিকশা, ভ্যান ইত্যাদি যানবাহন। এই রাস্তায় চলাচলরত মানুষদের ছোট খাটো দুর্ঘটনায় ঘটেই চলছে প্রতিদিন। রাস্তার গর্তে পরে সাইকেলে, মটরসাইকেল, রিক্সা, ভ্যান সহ নানা ধরনের যানবাহন উলটে গিয়ে শরিরের বিভিন্ন যায়গায় আঘাত পেতে হচ্ছে এই রাস্তার পথচারীদের।

জীবনের ঝুকি নিয়ে চলাচল করছে পথচারীরা। দ্রুত এই রাস্তার কাজ করা না হলে বড় কোন দুর্ঘটনার হতে পারে বলে মনে করছে সদর এলাকাবাসী। বিভিন্ন স্থানীয় পত্রিকায় সংবাদ প্রকাশিত হলেও তা আমলে নেয়া হয়নি। এই রাস্তা দিয়ে চলাচল করে সদর উপজেলার চেয়ারম্যান সহ বিভিন্ন প্রাশাসনিক কর্মকর্তারা। এই রাস্তার কাজ কবে হবে কার নজরে আসলে রাস্তার কাজ হবে? সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে জানতে চেয়েছেন ভুক্তভোগী এলাকাবাসী। তবে দ্রুত এই রাস্তার কাজ করার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে দাবী জানিয়েছেন ভুক্তভোগী জনসাধারণ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায় মাল্টিকেয়ার