1. mtishopon@gmail.com : sangbaddinraat.com :
  2. minhajul@sangbaddinraat.com : Minhajul Bari : Minhajul Bari
  3. news@sangbaddinraat.com : Sangbad Dinraat : Sangbad Dinraat
শনিবার, ১৫ অগাস্ট ২০২০, ০১:২৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
**** বহুল প্রচারিত অনলাইন নিউজ পোর্টাল সংবাদ দিনরাত সারাদেশে জেলা, থানা/উপজেলা এবং বিশ্ববিদ্যালয়ে ক্যাম্পাস প্রতিনিধি নিয়োগ চলছে ***  

উখিয়ার থাইংখালীতে ১৬ হাজার ইয়াবাসহ একজন গ্রেফতার

কক্সবাজার সংবাদদাতা
  • আপডেট টাইম শুক্রবার, ৩ জুলাই, ২০২০
  • ৭১ বার পড়া হয়েছে

সম্প্রতি সময়ে করোনা ভাইরাসের এ সংকটময় মূহুর্তেও উখিয়া-টেকনাফে ইয়াবা পাচার থেমে নেই। চুনোপুঁটিরা খুচরা ব্যাবসায়ীরা আটক হলেও বড় বড় ডিলাররা অধরাই থেকে যাচ্ছে। দেশের মানুষ উখিয়া টেকনাফ (সীমান্ত এলাকার) ইয়াবা উদ্ধারের খবর পড়তে পড়তে পাঠক এড়িয়ে যাচ্ছে। প্রতিদিন দু-চারটি মাদক অভিযানের খবর নিত্য নৈমিত্তিক ব্যাপার। সচেতন মহলের জোরলো দাবী অনতি বিলম্বে মাদক নির্মূলের সাড়াশি অভিযান পরিচালনা করে রাঘব বোয়ালদের গ্রেফতার করে আইনের আওতায় আনা হলে হয়তো আমরা উখিয়া-টেকনাফবাসী দুর্নাম থেকে হয়তো পরিত্রাণ পেতে পারি।

আজ ৩জুলাই কক্সবাজার উখিয়া উপজেলার পালংখালী ইউপিস্থ থাইংখালী বাজারে কক্সবাজার র‌্যাব-১৫ অভিযান চালিয়ে গজঘোনার মোঃ গফুর আলমের পুত্র মোঃ কোরবান আলী (১৯) কে ১৬ হাজার পিস ইয়াবাসহ গ্রেফতার করেছে।

গোপন সংবাদের ভিত্তিতে কক্সবাজার র‌্যাব-১৫ সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী জানান, র‌্যাব-১৫ (সিপিসি-১) টেকনাফ ক্যাম্পের একটি চৌকস দল শুক্রবার (৩ জুলাই) মাদক বিক্রির গোপন খবর পেয়ে থাইংখালী বাজারের ব্রীজের উত্তর-পূর্ব পাশে অভিযান চালায়।

থাইংখালী বাজারের ব্রীজের উত্তর-পূর্ব পাশে গজঘোনার মোঃ গফুর আলমের পুত্র মোঃ কোরবান আলী (১৯)। ইয়াবা বড়ি বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করেন। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার সময় মোঃ কোরবান আলী (১৯ গ্রেফতার করা হয়। 

ব্যাগ ও শরীরে বিশেষ কায়দার লোকানো ১৬ হাজার ইয়াবা বড়ি তল্লাশী করে উদ্ধার হয়।গ্রেফতারকৃত পাচারকারীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করে টেকনাফ থানায় সোপর্দ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায় মাল্টিকেয়ার